scorecardresearch

বড় খবর

মুখে ঠাসা গুটখা নিয়ে ফোনে কথা! কানপুর টেস্ট ম্যাচে যুবকের কাণ্ডে মিমের বন্যা

কানপুরে ভারত-নিউজিল্যান্ডের প্রথম টেস্টের সবকিছুকে ছাপিয়ে ভাইরাল হয়ে গেল সেই দৃশ্য।

মুখে ঠাসা গুটখা নিয়ে ফোনে কথা! কানপুর টেস্ট ম্যাচে যুবকের কাণ্ডে মিমের বন্যা
কানপুরের গ্যালারিতে এমন ছবি দেখে অনেকেই হেসে গড়াগড়ি খেলেন

কানপুর স্টেডিয়ামে স্ত্রীর পাশে বসে খেলা দেখার সময় গুটখা মুখে চিবোতে চিবোতে এক ব্যক্তির ছবি ব্যাপক ভাইরাল নেটদুনিয়ায়। কানপুরে ভারত-নিউজিল্যান্ডের প্রথম টেস্টের সবকিছুকে ছাপিয়ে ভাইরাল হয়ে গেল সেই দৃশ্য। নেটপাড়ার সাফ কথা, কেবল কানপুর স্টেডিয়ামেই এই ‘দৃশ্য দেখতে পাবেন’। পাশে বসে রয়েছেন ‘বিরক্ত বউ’। সেদিকে কোন হুঁশ নেই, আপন মনে গুটখা চিবোতে চিবোতে ফোনে কথা বলছেন সেই ব্যাক্তি।

বৃহস্পতিবার কানপুরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক অজিঙ্ক রাহানে। একটা সময় ১৪৫ রানে চার উইকেট হারিয়ে ধুঁকতে থাকে ভারত। সেখান থেকে ভারতকে টেনে তোলেন শ্রেয়স আইয়ার এবং রবীন্দ্র জাদেজা। সেই দু’জনের ব্যাটিংয়ের সময় ৭০ ওভারের শেষে গ্যালারির দিকে ক্যামেরা তাক করা হয়। ক্যামেরা তাক করতেই ফোকাসে আটকে যান এক ব্যক্তি। ব্যস! তার পর থেকেই ওই ব্যক্তি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ব্যক্তির মুখ দেখে নেটিজেনরা দাবি করেন, নিশ্চয়ই গুটখা খাচ্ছিলেন ওই ব্যক্তি। যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

এক সোশ্যাল মিডিয়া ইউজার এই ঘটনার ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “শুধুমাত্র কানপুর স্টেডিয়ামেই এটা দেখতে পাবেন।’ একজন আবার লেখেন, ‘গুটখা ফেলার চ্যালেঞ্জ হচ্ছে।’ সেই ছবি নিয়ে টুইট করেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফর। বলিউড সিনেমার বিখ্যাত দৃশ্য টুইট করেন। তাতে লেখা ছিল, ‘ফোনের অপর প্রান্তে থাকা ব্যক্তি বলছেন যে মুখ থেকে সুপারি বের করে কথা বলুন’।

খুবই চেনা ছবি। এমন ছবি ট্রেনে-বাসে অনেকেই দেখেছেন হয়তো। কিন্তু তাই বলে এমন ছবি যে ভারত-নিউজিল্যান্ড টেস্ট সিরিজের প্রথম ম্যাচে দেখা যাবে, কে জানত! কানপুরের গ্যালারিতে এমন ছবি দেখে অনেকেই হেসে গড়াগড়ি খেলেন। কেউ আবার ব্যাপারটাকে বেশ সিরিয়াসলি নিয়েছেন। তাঁরা প্রশ্ন তুলেছেন, স্টেডিয়ামের গ্যালারিতে বসে গুটখা চেবানো একেবারে অনৈতিক কাজ। তবে যে যাই বলুক না কেন সেদিকে কর্ণপাত না করে আপন মনে গুটখা চিবোতে চিবোতে মনের সুখে ফোনে কথা বলে যাচ্ছেন ওই ব্যক্তি।

ম্যাচের থেকেও বেশি কথা শুরু হয় সেই ব্যক্তিকে নিয়ে। তিনিই ট্রেন্ড হয়ে ওঠেন। অনেকে বলতে শুরু করেন, এমন দৃশ্য একমাত্র কানপুরেই দেখা যায়। ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফরও সেই ছবি শেয়ার করেন। নেটিজেনদের অনেকেই সেই ব্যক্তির ভাইরাল ছবি নিয়ে মজা করতে শুরু করেন। ম্যাচের মাঝে তাঁকে নিয়েই সোশ্যাল মিডিয়া ব্যস্ত হয়ে ওঠে। ছবির ক্যাপশনে লেখা “ম্যান অফ দ্য ডে”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral netizen go on a meme fest as man chews gutka during kanpur test goes viral