scorecardresearch

বিয়ে করেই সটান রাস্তায়, তারপর নবদম্পতি যা কাণ্ড ঘটালেন, চোখ কপালে ওঠার জোগাড়

নবদম্পতির এই কাণ্ড দেখে হাঁ নেটিজেনরা।

প্রতীকী ছবি

সোশ্যাল মিডিয়ায় এর আগেও একাধিক বিয়ে নিয়ে মজার ঘটনা ভাইরাল হয়েছে। তবে এবার যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে রীতিমত আপ্লূত নেটিজেনরা। বিয়ে বাড়ি মানেই হাসি-মজা-আনন্দের পাশাপাশি নানা নাটকীয় ঘটনার সমাহার। নানা বিয়ে বাড়িতে নানা ধরণের ঘটনা ঘটে। বলা ভাল, বিয়ে বাড়িতে কিছু একটা না ঘটলে তা সেই বিয়েবাড়ি যেন অসম্পূর্ণ থেকে যায়। বর্তমান সমাজে সোশ্যাল মিডিয়ায় বহুল ব্যবহারে বেশ কিছু ঘটনা সামনে চলে যায়। বেশ কিছু ভিডিও ভাইরাল হয়ে যায়। তেমনই ফের বিয়ে বাড়ির এক আজব ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর ভাইরাল হতেই তা ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে।

সোশ্যাল মিডিয়ার নজরকাড়া এই ভিডিওতে দেখা গিয়েছে, রাস্তার উপর দাঁড়িয়ে একেবারে উন্মাদনার সঙ্গে নাচ করছেন নবদম্পতি। রাস্তার মাঝে দাঁড়িয়ে বেশ খানিকটা সময় নেচেই গেলেন তাঁরা। সেখানে উপস্থিত আত্মীয় স্বজন এই ঘটনা তাদের মোবাইল ক্যামেরায় রেকর্ড করেন পরে তা ভাইরাল হয় নেটদুনিয়ায়। এদিকে নবদম্পতির এই কাণ্ড দেখে হাঁ নেটিজেনরা।

ইনস্টাগ্রামে অফিশিয়াল নিরঞ্জনও৮৭ প্রোফাইল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। মজার এই ভিডিও পোস্ট করে তিনি ক্যাপশনে জিজ্ঞেস করেছেন, ‘কারা কারা নিজেদের বিয়েতে এমন নেচেছেন?’ এই ভিডিও স্বাভাবিক ভাবেই খুশি ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এমন নাচ পাগল দম্পতিকে দেখে অনেকেই নানা মজার কমেন্ট করেছেন। একইসঙ্গে অজস্র ভিউ হয়েছে এই ভিডিওতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral new couple dance on the road