বড় খবর

নবদম্পতির নাচের মাঝে প্রিয় পোষ্যের আচরণে হেসে খুন নেটিজেনরা

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিল ওই দম্পতির আদুরে পোষ্যও।

নবদম্পতির নাচের মাঝে প্রিয় পোষ্যের আচরণে হেসে খুন নেটিজেনরা

এখনকার দিনে সকলেই চান, তার বিয়েটা অনেকটা রূপকথার মত হোক! বিয়ে নিয়ে সকলের মনে স্বপ্ন থাকে অনেক। বিয়ে নিয়ে নানান মজার মজার ভিডিও আপলোড হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। সেরকমই এক মজার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। খ্রিস্টান রীতি মেনে বিয়ে সম্পন্ন হয়েছে নবদম্পতির। পরনে দুধসাদা অফ শোল্ডার গাউন আর কালো টাক্সেডো। মনের মানুষের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে খুশি দুজনেই। আর তাই বিবাহ পর্ব মিটতেই রীতি মেনে একে অপরের হাত ধরে উপস্থিত হন ওয়েডিং মঞ্চে। হাতে ফুলের গোছা নিয়ে দুজনেই তখন ব্যস্ত অতিথি আপ্যায়নে। সবাই নবদম্পতিকে শুভকামনা জানাচ্ছেন, তাঁরাও সবার সঙ্গে কুশল বিনিময় করছেন।

বিয়ের মঞ্চে গানের আসরে নেচে ওঠে নবদম্পতির মন। নবদম্পতিও একে অপরকে আলিঙ্গন করে ভরিয়ে দেন উষ্ণতায়। কিন্তু বাধ সাধে তাঁদের পোষ্য। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিল ওই দম্পতির আদুরে পোষ্যও। মঞ্চের আশপাশেই ঘোরাফেরা করছিল। কিন্তু যখন সবাই নাচ শুরু করে তখন সেও তার প্রিয়জনদের সঙ্গে মিশে নাচতে চাইছিল। কোনও ভাবেই দম্পতিদের পাশ থেকে সরিয়ে আনা যাচ্ছিল না তাকে। শেষমেশ উপায় না দেখে, প্রিয় পোষ্যেকে পাশ থেকে না সরিয়েই নবদম্পতি একসঙ্গে নাচতে শুরু করেন। সেই সময় তাদের দুজনকে নাচতে দেখে, কখনও দম্পতির পায়ের ফাঁক দিয়ে গলে যেতে, অথবা কখনও তাদের ঠিক পিছনেই পোষ্যকে পোজ দিতে দেখা যায়।

যে কোনও পোষ্যই তার মালিকের কাছে সন্তানতুল্য। আর এই কথাই যেন বুঝিয়ে দিয়েছে নবদম্পতির এই পরম বন্ধুটি। মালিককে কোন ভাবেই চোখের আড়াল করতে চাইছে না পোষ্যটি। সেই সঙ্গে, ফ্রেমবন্দী হওয়ার স্বপ্নেই বিভোর আদরের পোষ্য। এমন ভিডিও দেখে হাসির রোল উঠতে শুরু করেছে নেটদুনিয়ায়। মুহূর্তেই ভাইরাল হয়েছে এমন মজার ভিডিও। ইতিমধ্যেই প্রায়, কয়েক হাজার ভিউ হয়েছে এই ভিডিওতে। অজস্র লাইক কমেণ্টে ভরে উঠেছে এই ভিডিও।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাএখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral newlywed couple dances on their weeding day their dog steals the show in a viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com