scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ফেসবুক থেকে আনফ্রেন্ড করে দিয়েছে বোন, সেই দুঃখে কী করল জানেন দাদা?

গুলি করার সময় আমাণ্ডার কোলে ছিল তার সন্তান। তাঁকে নিয়েই মাটিতে লুটিয়ে পড়ে আমাণ্ডা।

ফেসবুক থেকে আনফ্রেন্ড করে দিয়েছে বোন, সেই দুঃখে কী করল জানেন দাদা?

দাদা ও বোন ফেসবুকে একে ওপরের বন্ধু। সম্পর্কও তাদের মধ্যে বেশ মজাদার। কিন্তু হঠাৎই একদিন ফেসবুক থেকে দাদাকে আনফ্রেন্ড করে দেয় বোন। এরপর বেশ কিছুদিন বাদ বোন আমান্ডা তার সন্তানকে নিয়ে দাদার কাছে আসে। সেখানে আনফ্রেন্ড করা নিয়ে দুই ভাই বোনের মধ্যে শুরু হয় বাক বিতণ্ডা। ঝগড়া চরম পর্যায়ে পৌঁছলে দাদা মোসে টনি ক্রো সে সময় পকেট থেকে বন্দুক বের করে গুলি চালায় বোনের ওপর। ঘটনাটি ঘটেছে ২৮ নভেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রে আলাস্কার অঙ্করেজে।

গুলি করার সময় আমাণ্ডার কোলে ছিল তার সন্তান। তাঁকে নিয়েই মাটিতে লুটিয়ে পড়ে আমাণ্ডা। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তার। এরপরই পুলিশ দাদা মোসেকে গ্রেফতার করেন।

আরও পড়ুন: পেঁয়াজের জন্য ‘সুরক্ষিত শহরে’র তকমা জুটল মুম্বইয়ের কপালে!

তবে এই ঘটনা মোসের পরিবার একেবারেই মেনে নিতে পারছে না। তাদের দাবি, গুলি ভুল করে চলে গিয়েছে। মোসে এ কাজ করতে পারেন না। ও বোনকে খুব ভালোবাসত। মোসে তার পরিবারকে নাকি খুবই ভালবাসত। আবার পুলিশ সূত্রে জানা গিয়েছে, ফেসবুকে আনফ্রেন্ড করার জন্যই মোসে গুলি চালিয়েছিলেন বলে পরিবারেরই এক সদস্য জানিয়েছেন। আদালতে মোসে তার বয়ানে জানিয়েছে বন্দুক পরিষ্কার করতে গিয়ে ভুল করে গুলি চলে গিয়েছে। খুন করতে চাইনি। মোসের পরিবারের এক সদস্য পুলিশকে জানিয়েছে ঘটনার আর মোসে ও আমাণ্ডার মধ্যে ফেসবুকে আনফ্রেন্ড করা নিয়ে বচসা বেঁধেছিল।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral news man charged with fatally shooting his sister on thanksgiving after she unfriended him on facebook