বড় খবর

বিকেল গড়াতেই যুগলদের ভিড়, চুমুর জ্বালায় অতিষ্ঠ হয়ে এ কী করলেন আবাসিকরা!

আবাসিকদের এহেন আচরণে বেজায় চেটেছেন প্রেমিক যুগলরা।

আবাসিকদের এহেন আচরণে বেজায় চেটেছেন প্রেমিক যুগলরা।

‘No smoking zone’, ‘No parking zone’, এমনকি ‘No drinking zone’ এই লেখাগুলির সঙ্গে আমরা সকলেই পরিচিত। কিন্তু তা বলে ‘No kissing zone’! এমনই ঘটনা ঘটেছে মুম্বইয়ের বোরিভলি অঞ্চলের সত্যম শিবম সুন্দরম আবাসনের সামনে। প্রেমিক যুগলের চুমুর তাণ্ডবে অতিষ্ঠ হয়ে উঠেছেন ওই আবাসনের আবাসিকরা।

বিকেলে থেকে শুরু করে রাত পর্যন্ত চুমুর উপদ্রবে অতিষ্ঠ হয়ে উঠেছেন আবাসনের বাসিন্দারা। এনিয়ে সরব হয়েছেন তাঁরা। এমনকি এ ব্যাপারে পুলিশি হস্তক্ষেপেরও দাবি জানান আবাসনের বাসিন্দারা। ঘটনাটি মুম্বইয়ের বোরিভলি অঞ্চলের সত্যম শিবম সুন্দরম  আবাসনের ঠিক সামনে। চুমুর দাপট আটকাতে এবার তাঁরা রীতিমতো পোষ্টার দিয়েছেন। তাতে লেখা,  “No kissing Zone”। আবাসনের সামনের পার্কিং লনেও লেখা “No kissing zone”। সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে এই ভিডিও।

আরও পড়ুন রাস্তায় আচমকা শুয়ে পড়লেন মদ্যপ মহিলা, মাতলামির জেরে তীব্র যানজট

আবাসিকদের বক্তব্য লকডাউন থাকার কারণে সন্ধ্যে নামতেই রাস্তায় বিশেষ লোকজন থাকেন না। আর সেই সুযোগে যুগলরা এসে এখানে প্রেমের নামে দেদার চুমু খাচ্ছে। যে দৃশ্য চোখে দেখা  যায় না। তাঁদের দাবি, অনেকবার বারণ করেও কাজ হয়নি তাই এই বিজ্ঞপ্তি। এমনকি এই নিয়ে তাঁরা পুলিশেও অভিযোগ জানান কিন্তু তাতেও কাজ হয়নি।  আবাসনের এক বাসিন্দা বলেন তাঁরা চুমু খাওয়ার বিরোধী নন, তবে তার বহর যেভাবে দিন দিন বাড়ছে তা আর মেনে নেওয়া যাচ্ছে না। তিনি জানান, আবাসনে অনেক শিশুরা রয়েছে। এই দৃশ্য তাদের ওপর কুপ্রভাব ফেলতে পারে। পুলিশের পক্ষ থেকে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়ায় আপাতত স্বস্তিতে আবাসিকরা। তবে আবাসিকদের এহেন আচরণে বেজায় চেটেছেন যুগলরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral no kissing zone in mumbai goes viral in internet

Next Story
রাস্তায় আচমকা শুয়ে পড়লেন মদ্যপ মহিলা, মাতলামির জেরে তীব্র যানজট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com