বড় খবর

রুটি-সবজিতে ‘না’, কেকই চাই! একরত্তির মিষ্টি ভিডিওতে আপ্লুত নেটিজেনরা

সকলেই বাচ্চার এমন মিষ্টি ভিডিও দেখে আপ্লুত হয়ে গেছেন।

রুটি-সবজিতে ‘না’, কেকই চাই! একরত্তির মিষ্টি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ছোটদের নানান মজার ভিডিও ভাইরাল হয়। এবার যে মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে রুটি সবজী খেতে বেজায় আপত্তি এক খুদের। তার আবদার সে কেক ছাড়া আর অন্য কিছুই খাবে না। আর ছোট্ট ছেলেটির মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেই ভাইরাল ভিডিওটির কথা মনে আছে? একটি ছোট্ট ছেলে আলেক্সাকে তার মিষ্টি কন্ঠে ‘দম দম দিগা দিগা, মৌসম ভিগা ভিগা’ গানটা গাইতে বলেছিল? ছোট্ট ছেলেটি আবারও শিরোনামে। এবার অবশ্য তার দাবি অন্য। রুটি-সবজির বদলে কেক খাওয়ার জন্য মায়ের কাছে আবদার করল ছোট্ট শিশুটি। ভিডিওটি আপলোড করা হয়েছে ‘tintinkabacha’ ইনস্টাগ্রাম পেজে। ভিডিওর ক্যাপশনে লেখা, ‘শুধু নো থ্যাঙ্ক ইউয়ের জন্য এটি শেয়ার করলাম!’

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক মহিলা একটি ছোট্ট ছেলেকে কোলে ধরে রেখেছে। সে জানতে চাইছে বাচ্চাটি কী খেতে চাইছে, মহিলা প্রথমে বলেন, রুটি সবজি আছে, সেটি এখন তাকে খেতে দেবেন। শুনেই বেজায় চটে বাচ্চাটি জানায় যে সে রুটি সবজি খাবে না। ছেলেটি খুব সুন্দরভাবে জানায়, ‘নো থ্যাঙ্ক ইউ… ওটা খাব না।’ তার প্রিয় কেকই চাই। মহিলা তখন বলেন, ‘একটু আগেই তো কেক দিলাম’ তোমার তো দুটো কেক খাওয়া হয়ে গেছে,’। আর একটা চাই? জানতে চাইতেই একরত্তির স্মার্ট জবাব, ‘ওয়ান’। অর্থাৎ আরও একটা কেক খেতে চায় সে। এরপরেই মিষ্টি করে ফিস্ট বাম্প করতে দেখা যায় তাকে।

একদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। ইতিমধ্যেই তাতে প্রায় ১৯ হাজারের বেশি ভিউ হয়েছে। সকলেই বাচ্চার এমন মিষ্টি ভিডিও দেখে আপ্লুত হয়ে গেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral no thankyou little boys reaction to roti sabji sparks delight

Next Story
এইরকম ভাবে গাছে চড়ে ছবি তুলেছেন?style of wedding photography
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com