বড় খবর

কঙ্কালের সঙ্গে নাচছেন সন্ন্যাসিনী, এই দৃশ্য আপনার গায়ে কাঁটা দিতে বাধ্য!

সাদা গাউন পরিহিত ওই মহিলা জীবিত না অশরীরী তা নিয়ে ওঠে প্রশ্ন!

সন্ন্যাসিনী একটি কঙ্কালের সঙ্গে নৃত্যরত।

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এমন এক ঘটনা সামনে এসেছে যা হার মানাবে হলিউডের নামকরা কোনও হরর মুভিকেও। আপনি কি ভূতে ভয় পান? তবে সাবধান! অনেক সময়ই হয় যে ভৌতিক কিছু দৃশ্য দেখলে গায়ে কাঁটা দেয়। কিন্তু সম্প্রতি এমন এক ভিডিও সামনে এসেছে যা দেখে গায়ে কাঁটা দেওয়ার পাশাপাশি ঠান্ডা স্রোত বইবে শরীর জুরে। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে কবরস্থানে এক সন্ন্যাসিনী একটি কঙ্কালের সঙ্গে নৃত্যরত। যদিও এই ছবিগুলি দেখার পর থেকেই গুঞ্জন উঠেছে নেটনাগরিকদের মধ্যে। সেগুলি দেখে চোখ কপালে নেটিজেনদের।

এই ঘটনাটি যখন ঘটে চলেছে সেই সময় কবরস্থানের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন বেশ কয়েকজন পথচারী। তাঁরা যখন দেখেন যে এক সন্ন্যাসিনী কঙ্কালের সঙ্গে নেচে চলেছেন তখন তাঁদের চক্ষু ছানাবড়া হবে তা বলাই বাহুল্য। তাঁদের কথায় প্রায়, ৫০ বছরেরও বেশি প্রাচীন ওই কবরস্থানটি। সেখানে হঠাত্‍ এমন দৃশ্য দেখে রীতিমতো শিহরিত হয়ে ওঠেন পথচারীরা। সাদা গাউন পরিহিত ওই মহিলা জীবিত না অশরীরী তা নিয়ে ওঠে প্রশ্ন! অনেকে প্রাণ হাতে করে সেই স্থান ছেড়ে ছুটে পালিয়ে যান। আবার অনেকে বুকে অদম্য সাহস রেখেই সেই মুহূর্তের ছবি মোবাইল বন্দি করেছেন। তাদের দৌলতেই ভাইরাল হয়েছে সেই ভয়ঙ্কর ছবি নেটদুনিয়ায়।

আরও পড়ুন: স্পাইডারম্যান না ভূত! পিছন ফিরে তরতরিয়ে দেওয়াল বেয়ে উঠছে খুদে, ভাইরাল ভিডিও

এই কবরস্থানটি আসলে একটি ঐতিহাসিক স্থানও। সেখানে এমন দৃশ্য দেখা যাবে কেউ কল্পনাও করতে পারেনি। একটি সংবাদমাধ্যমে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, “এটি স্পষ্টতই অনেকের দৃষ্টি আকর্ষণ করছিল যে লোকেরা হাঁটা বন্ধ করে দিয়েছিল দাঁড়িয়ে গিয়েছিল। এমনকী গাড়িতে থাকা লোকেরাও গাড়ি থামিয়ে সেই দৃশ্য দেখতে দাঁড়িয়ে যায়।”

ইয়র্কশায়ার লাইভ রিপোর্ট করেছে যে একজন দ্বিতীয় ব্যক্তিকেও সেখানে দেখা যায়। তাঁদের তরফে জানানো হয়, নৃত্যরত মহিলাটি একটি স্টান্টের অংশ হতে পারে। যদিও এটি কী উদ্দেশ্য ছিল তা স্পষ্ট নয় কারওর কাছে। এই ভিডিও বিশ্বব্যাপী নেটিজেনদের মধ্যেও নতুন আগ্রহের জন্ম দিয়েছে। অনেকেই তাদের প্রতিক্রিয়ায় গোটা ঘটনার নেপথ্যে আসল কারণ জানতে চেয়েছেন। সব মিলিয়ে নেটদুনিয়া জুড়ে চলছে এই ঘটনার এক গুঞ্জন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral nun plays dance with human skeleton

Next Story
স্পাইডারম্যান না ভূত! পিছন ফিরে তরতরিয়ে দেওয়াল বেয়ে উঠছে খুদে, ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com