বড় খবর

অসুস্থ হয়ে মেট্রোর লাইনে পড়ে গেলেন ব্যক্তি, ছুটে এল সাক্ষাৎ মৃত্যুদূত! তারপর…

ট্র্যাকের গা ঘেঁষে দাঁড়াবেন না, মুহূর্তেই বিপদ ছুঁয়ে যেতে পারে আপনাকে!

মেট্রো ট্র্যাক থেকে উদ্ধার করে আনছেন ব্যক্তিকে

আমেরিকার নিউইয়র্কে একটি স্টেশনে আচমকাই দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি পড়ে যান রেলওয়ে ট্র্যাকের ওপর। সেইসময় প্ল্যাটফর্মে ঢুকছিল একটি মেট্রো। দূর থেকে ট্রেনের আলোও দেখা যাচ্ছিল। এইরকম সময়ে প্রাণ হাতে করে ট্র্যাকে নেমে পড়ে থাকা ওই ব্যক্তিকে উদ্ধার করেন এক পুলিশ কর্মী। তাঁকে সাহায্য করতে এগিয়ে আসেন প্ল্যাটফর্মে অপেক্ষারত অপর এক যাত্রী।  অবশেষে দুজনের তৎপরতার প্রাণে বাঁচলেন ওই ব্যক্তি।

নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্ট (এনওয়াইপিডি) শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ব্রঙ্কসের একটি পাতাল রেলপথে একজন ট্র্যাকের ওপর মুখোমুখি ভাবে পড়ে রয়েছেন। সেখানে কর্তব্যরত এক এনওয়াইপিডি আধিকারিক, ট্রেনটি স্টেশনে ঢোকার আগেই লোকটিকে বাঁচাতে দ্রুত প্ল্যাটফর্ম থেকে ট্র্যাকে লাফ দেন। তাঁকে অনুসরণ করে, আরেকজন যাত্রীও তাঁকে সাহায্য করার জন্য পুলিশ আধিকারিকের সঙ্গে ঝাঁপিয়ে পড়েন। দুজনের চেষ্টায় কোনও ক্রমে প্রাণে বাঁচেন ওই ব্যাক্তি।

জানা গেছে মৃগী বা খিঁচুনি জাতীয় কোনও অসুস্থতার কারণে ওই ব্যক্তি ট্র্যাকের ওপর পড়ে গিয়েছিলেন। ভিডিও পোস্ট করে নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্ট (এনওয়াইপিডি)-এর তরফে ক্যাপশনে লেখা হয়, “এনওয়াইপিডি পুলিশ যে কোনও মূল্যে নিউ ইয়র্কবাসীদের সাহায্য করে!” একই সঙ্গে পুলিশের পক্ষ থেকে অচেনা সেই যাত্রী যিনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন তাঁকেও ধন্যবাদ জানানো হয়েছে। জানা গেছে, ওই এনওয়াইপিডি পুলিশ আধিকারিকের নাম লুডিন লোপেজ। তিনি এক সাক্ষাৎকারে বলেন, “একজনের আমার সাহায্যের প্রয়োজন ছিল, আমি এগিয়ে গেছি, আর কিছু মাথায় আসেনি। লোকটিকে বাঁচানো তখন আমার প্রথম কাজ ছিল”

ভিডিও শেয়ার হতেই তা দ্রুত ভাইরাল হয়েছে। সকলেই সেই অফিসারের সাহসিকতার জন্য তাঁকে কুর্নিশ জানিয়েছেন, একই সঙ্গে সহযাত্রীর ভূমিকারও প্রশংসা করে অজস্র কমেন্ট পড়েছে ভিডিওতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral nypd officer save man who fell on subway track goes viral in internet

Next Story
নতুন অতিথিকে স্বাগত জানিয়ে আহ্লাদে আটখানা সারমেয়, দেখুন সেই মজার ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com