বড় খবর

রিকশাওয়ালাকে কোটি টাকার সম্পত্তি দান বৃদ্ধার, মহানুভবতাকে কুর্নিশ নেটিজেনদের

রিকশাওয়ালার ব্যবহারে মুগ্ধ হয়ে তাঁকে কোটি টাকার সম্পত্তি দিলেন একাকী বৃদ্ধা।

রিকশাওয়ালাকে কোটি টাকা দান বৃদ্ধার

স্বামী এবং কন্যাকে এক বছরের মধ্যে হারিয়ে কার্যত দিশেহারা হয়ে গিয়েছিলেন এক বৃদ্ধা। সেই সময় দেবদূতের মতো তাঁর পাশে এসে দাঁড়ান এক রিকশাচালক। সেই বৃদ্ধাকে আগলে রাখেন তিনি। তাঁর যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন রিকশাচালক। তার প্রতিদান হিসাবে নিজের জীবনের গচ্ছিত সব সম্পত্তি রিকশাচালক এবং তাঁর পরিবারের হাতে তুলে দেন সেই বৃদ্ধা মহিলা। এই ঘটনা এবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আর তা ভাইরাল হতেই নেটিজেনদের মন ছুঁয়ে গেছে।

একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া একান্ত এক সাক্ষাৎকারে ৬৩ বছর বয়সী মিনতি পট্টনায়েক জানিয়েছেন, “আমার স্বামী এবং একমাত্র মেয়ে একবছরের মধ্যেই মারা যান, আমি তখন বুঝতে পারি না আমার কী করা উচিত, কীভাবে বেঁচে থাকব, সেটাই আমার কাছে বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছিল। তারপরই সাক্ষাৎ ভগবান রূপে থেকেই ‘বুধা শ্যামল’ এবং তাঁর পরিবার আমার পাশে এসে দাঁড়ায়। তাঁদের জন্য আজ আমি বেঁচে রয়েছি। তাঁরা যেভাবে আমাকে আগলে রেখেছে, বিপদে আপদে আমার পাশে এসে দাঁড়িয়েছে তার কোনও তুলনা হয় না। তাঁরাই আজ আমার জীবনের একমাত্র সম্বল। তারা একটানা ২৫ বছর নিঃস্বার্থ ভাবে আমাকে দেখভাল করেছে, তাই আজ আমি আমার বাড়ি, গয়না-সহ সকল সম্পত্তি তাঁদের নামে উইল করতে চলেছি’। তিনি আরও বলেন, “তাঁদের সেবার কাছে এই সামান্য ধনসম্পত্তি কিছু না, আমি চাই আগামিদিনে ওরা ভাল থাকুক”।

এদিকে এমন খবর ভাইরাল হতেই বৃদ্ধার উদার মানসিকতার জন্য তাঁকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। একই সঙ্গে রিকশাওয়ালার মহানুভবতারও প্রশংসা করেছেন। এদিকে এই খবর ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। প্রচুর লাইক এবং কমেন্ট পড়েছে এই খবরে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral odisha woman bequeaths property gold worth rs 1 cr to rickshaw pullar goes viral

Next Story
বান্ধবীদের সঙ্গে স্টেজে উদ্দাম নাচ, কনের কীর্তি মুহূর্তে ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com