scorecardresearch

বড় খবর

বিল গেটসের জন্মদিনে মেয়ের আবেগঘন পোস্ট ভাইরাল, আপ্লুত নেটিজেনরা

বিল এবং মেলিন্ডা গেটসের কন্যা জেনিফার গেটস সম্প্রতি বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন।  

বিল গেটসের সঙ্গে মেয়ে জেনিফার।

মাইক্রোসফ্টের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটস সম্প্রতি তার ৬৬তম জন্মদিন উদযাপন করেছেন, বিশেষ এই দিনটি উদযাপন করতে তাঁর মেয়ে জেনিফার গেটস ইন্সটাগ্রামে একটি বিশেষ বার্তা শেয়ার করেছেন। আবেগঘন ক্যাপশনের পাশাপাশি তিনি তাঁর বাবার সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন। আর মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে জেনিফার এই পোস্ট।

তিনি তার ইন্সটাগ্রাম পোস্টের শুরুতেই বাবা বিল গেটসকে ৬৬তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে তিনি লিখেছেন ‘আপনার অদম্য কৌতুহলী চিন্তাশক্তি, জনসেবামুলক কাজকর্ম, অজানাকে জানার অদম্য আগ্রহ, অন্তহীন আবিষ্কার সকলকে মুগ্ধ এবং অনুপ্রাণিত করেছে এবং তা ভবিষ্যতেও করে চলবে। শুভ জন্মদিন। আপনার এই স্মৃতিগুলি আজীবন স্থায়ী হবে’। জেনিফারের এমন আবেগঘন পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়েছে।

এই লেখার সঙ্গে তিনি যে ছবিটি শেয়ার করেছেন তাতে দেখা যায় তিনি একটি সাদা গাউন পরে ক্যামেরার উল্টো দিকে ফিরে আছেন। বাবা, বিল গেটস তাঁর সামনে বসে হাসছে্ন এবং তাঁর দিকে তাকিয়ে আছেন। বিল এবং মেলিন্ডা গেটসের কন্যা জেনিফার গেটস সম্প্রতি বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন।  

সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট ভাইরাল হতেই একদিনের মাথায় প্রায় ৯০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। সকলেই মেয়ে জেনিফার এমন আবেগঘন পোস্ট দেখে আপ্লূত হয়েছেন। অজস্র লাইক এবং কমেন্ট পড়েছে এই পোস্টটিতে। অনেকেই তাঁদের মন্তব্যে বিল গেটসকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে অনেকে তাঁদের কমেন্টে লিখেছেন ‘জেনিফার, ছবিতে আপনাকে অসম্ভব সুন্দর লাগছে’। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral on bill gates 66th birthday daughter jennifer wishes him with heartwarming post goes viral