scorecardresearch

বড় খবর

দিওয়ালির দিনে হোলির শুভেচ্ছা! ব্যাপক ট্রোলড পাক প্রদেশের মুখ্যমন্ত্রী

সকলেই একজন মুখ্যমন্ত্রীর এমন কাণ্ডজ্ঞানহীনতায় হতবাক হয়ে গেছেন।

দিওয়ালির দিনে হোলির শুভেচ্ছা! ব্যাপক ট্রোলড পাক প্রদেশের মুখ্যমন্ত্রী
দিওয়ালির দিনে হোলির শুভেচ্ছা বার্তায় ট্রোলের মুখে পাক মুখ্যমন্ত্রী

দিওয়ালির শুভেচ্ছা বার্তা পাঠাতে গিয়ে কেলেঙ্কারি কাণ্ড ঘটালেন পাকিস্তানের সিন্ধ প্রদেশের মুখ্যমন্ত্রী মুরাদ আলি শাহ। ৫৮ বছর বয়সী জননেতার এমন কাণ্ডে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। প্রসঙ্গত উল্লেখ্য, পাক সিন্ধ প্রদেশেই সব থেকে বেশি হিন্দুদের বসবাস। দিওয়ালি উপলক্ষে সিন্ধ প্রদেশের মুখ্যমন্ত্রীর এই পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও বিতর্কের জেরে এই পোস্ট মুছে ফেলা হয়েছে। তবে এই পোস্টের স্ক্রিনশট শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যাকে ঘিরে ব্যাপক ট্রোলের মুখের পড়তে হয়েছে বর্ষীয়ান এই জননেতাকে।

দিওয়ালি উপলক্ষে সিন্ধ প্রদেশের মুখ্যমন্ত্রী মুরাদ আলি শাহ সাধারণ নাগরিকদের শুভেচ্ছা জানাতে তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করেন। তাতে দিওয়ালির শুভেচ্ছার বদলে লেখা ছিল হোলির শুভেচ্ছা বার্তা। যা দেখে চোখ কপালে নেটিজেনদের।

পাক সাংবাদিক মোর্তাজা সোলাঙ্গি এই পোস্টের একটি স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন, ‘সিন্ধ প্রদেশে প্রচুর সংখ্যক হিন্দুদের বসবাস, দিওয়ালি এবং হোলির মধ্যে পার্থক্য না জেনে এমন বিব্রতকর পোস্ট করেছেন স্বয়ং মুখ্যমন্ত্রী’। যদিও পরে এই পোস্ট মুছে ফেলা হয়েছে।

এর আগে কাঁচির বদলে দাঁত দিয়ে ফিতে কেটে ব্যাপক ট্রোলের মুখে পড়তে হয়েছিল অপর এক পাক মন্ত্রীকে। এবার দিওয়ালির দিনে হোলির শুভেচ্ছা বার্তা জানিয়ে ফের একবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে সিন্ধ প্রদেশের মুখ্যমন্ত্রীর। এই পোস্ট শেয়ার হতেই তা ভাইরাল হয়েছে। সকলেই একজন মুখ্যমন্ত্রীর এমন কাণ্ডজ্ঞানহীনতায় হতবাক হয়ে গেছেন। নানান মজার মিমে ভরে উঠেছে এই পোস্ট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral pakistan sindh chies minister post holi message on diwali goes viral in internet