scorecardresearch

বড় খবর

কাঁচির বদলে দাঁত দিয়ে ফিতে কেটে ব্যাপক ট্রোলড খোদ মন্ত্রীমশাই!

এ কী কাণ্ড ঘটালেন মন্ত্রী সাহেব!

কাঁচির বদলে দাঁত দিয়ে একটি বিপণীর ফিতে কেটে ব্যপক ট্রোল হলেন এক মন্ত্রী। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার হতেই তা দাবানলের মত ছড়িয়ে পড়েছে। এদিকে মন্ত্রীমশাই আবার এর ব্যাখ্যাও দিয়েছেন যে কেন তিনি কাঁচির বদলে দাঁত দিয়ে ফিতে কাটার চেষ্টা করেছিলেন। ঘটনাটি পাকিস্তানের রাওয়ালপিণ্ডি এলাকার।

ছোট থেকে বড় বিভিন্ন অনুষ্ঠানের উদ্বোধনের জন্য রাজনৈতিক নেতা-মন্ত্রীদের আমন্ত্রণ জানানো একটা ট্রেন্ডে পরিণত হয়েছে। নিজেদের জনসংযোগ বাড়াতে নেতা-মন্ত্রীরাও এই ধরনের অনুষ্ঠানে এসে হাজির হন। সেরকমই পাকিস্তানেপ রাওয়ালপিন্ডি অঞ্চলের এক ইলেকট্রনিক্স বিপণীর উদ্বোধনের জন্য আমন্ত্রণ জানানো হয় পাক কারাগার মন্ত্রী এবং পাঞ্জাব প্রদেশের মুখপাত্র ফাইয়াজ-উল-হাসান চোহানকে। সময় মতো তিনি অনুষ্ঠানে এসেও হাজিরও হন।

এরপর বিপণীর ফিতে কাটতে গিয়েই ঘটে যায় বিপত্তি। বেশ কয়েকবার ফিতেটি কাটার চেষ্টা করেও অপারক হন মন্ত্রীমশাই। চারিদিকে অনুরাগীদের ভিড় উপচে পড়ছে। তিনি নিজে মন্ত্রী বলে কথা! ফিতে তো তাঁকে কাটতেই হবে। তখনই মন্ত্রীমশাইয়ের মাথায় আসে এক তাজ্জব বুদ্ধি। কাঁচি ছেড়ে দাঁত দিয়েই ফিতে কাটার মরিয়া চেষ্টায় মত্ত হয়ে ওঠেন মন্ত্রী। এদিকে মন্ত্রীর এই কীর্তি দেখে চারপাশ থেকে হাসির রোল উঠতে শুরু করে। এতে করে আরও বেকায়দায় পড়তে হয় মন্ত্রীকে। জেদ আরও চেপে ধরে তাঁকে। শেষমেশ দাঁতে করেই ফিতে কেটে বিপণীর ভিতরে সটাং প্রবেশ করেন ফাইয়াজ।

এদিকে তাঁর ফিতে কাটার অদ্ভুত উপায়ের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মন্ত্রীর এহেন কীর্তি দেখে মাথায় হাত নেটিজেনদের। তবে মজার ঘটনা, মন্ত্রী নিজেই এই ভিডিও তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেন। তারপর তা ভাইরাল হয়। যদিও এই ভিডিও শেয়ার করে তিনি তাঁর ব্যাখ্যাও দিয়েছেন কেন তিনি দাঁত দিয়ে ফিতে কেটেছিলেন। তিনি বলেন, “কাঁচিটি ভোঁতা এবং খারাপ” ছিল। বিপনীর মালিককে যাতে অপ্রীতিকর পরিস্থিতিতে না পড়তে হয় তার জন্যই তিনি দাঁত দিয়ে ফিতে কেটে নজির তৈরি করেছেন। ইতিমধ্যেই কয়েক হাজার ভিউ হয়েছে ভিডিওতে। মন্ত্রীর এই আচরণ নিয়ে নানা মজার কমেন্ট পড়েছে ভিডিওতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral pakistani minister uses teeth to cut a ribbion