বড় খবর

মন ভোলানো হাসি, পাক কন্যার রান্নার ভিডিও ফের ভাইরাল!

রান্না করতে করতেই ক্যামেরার দিকে এক ঝলক তাকানো, আর তাতেই মজে নেটিজেনরা!

মন্ত্রমুগ্ধ হাসি, পাক কন্যার রান্না করার ভিডিও এবার আবারও ভাইরাল

যে হাসি আর চাহনি দিয়ে বেশ কয়েক মাস আগে নেটদুনিয়ায় হৃদয় জয় করে নিয়েছিল, হাসিখুশি সেই পাকিস্তানি কিশোরী ফের ধরা দিল ক্যামেরায়। এর আগে রুটি তৈরি করে মুহূর্তেই লক্ষ লক্ষ মানুষের মন জয় করেছিল এই মহিলা। এবার আর রুটি নয় এবার, রান্না করতে করতেই ক্যামেরার দিকে এক ঝলক তাকানো। আর সেই সঙ্গে মন জয় করে নেওয়া স্মিত হাসি ছড়িয়ে দিতে দেখা গেল তাকে। কমলা রঙের দোপাট্টা আর কালো রঙের সালোয়ারে রান্না করছিল সে।

যে হাসি দিয়ে নেটদুনিয়াকে মন্ত্রমুগ্ধ করেছিল, ঠিক একই ভাবে ধরা দিতে দেখা গেল তাকে। নাম আমিনা রেয়াজ। বছর পনেরোর এই কিশোরী পাকিস্তানের সিন্ধ প্রদেশে যাযাবর সম্প্রদায়ের। বাড়ির উঠোনে বসে তার রুটি তৈরি করার ভিডিও মন জয় করেছিল সকলের। তার সেই ভিডিও নেটদুনিয়ায় ছেড়েছিল, তারই এক প্রতিবেশী যুবক, মুহূর্তেই সকলের চোখের মনি হয়ে উঠেছিল সে।

এবার যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে আমিনাকে দেখা যাচ্ছে, চুলার ওপর হাড়ি চড়িয়ে তাতে সবজী রান্না করছে সে, তার সেই স্মিত হাসি, সরল অভিব্যক্তি মন ছুঁয়ে গেছে সকলের। এই ভিডিও ইন্সটাগ্রামে ভাইরাল হতেই তাতে প্রায় ৪ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। সকলের তার এই ভিডিও ভীষণ ভাবে পছন্দ করেছেন। সেই সঙ্গে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন, তাকে।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তেথাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral pakistani roti making girl flashes million dollar smile as she cooks vegetable curry in viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com