বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

পিপিই পরা ডাক্তারকে ভূত ভেবে এ কী কাণ্ড রোগীর, দেখুন ভিডিও

মহিলা রোগীর কাণ্ড ধরা পড়ল হাসপাতালের সিসিটিভিতে।

পিপিই পরা ডাক্তারকে ভূত ভেবে এ কী কাণ্ড রোগীর

হাসপাতালের ওয়ার্ডে ভর্তি রয়েছেন হাতে গোনা কয়েকজন রুগী। অসুস্থ্ শরীরে ওয়ার্ডের মধ্যেই নিজের কেবিনে ঘুমে আচ্ছন্ন রয়েছেন এক মহিলা রোগী। কিছুটা দূরে অন্য এক বেডে ভর্তি আরেক রোগী। দুজনেই পাতলা চাদর চাপা দিয়ে বেডে শুয়ে রয়েছেন।

এদিকে করোনা পরিস্তিতিতে আপাদ মস্তক পিপিই কিটে নিজেকে মুড়ে রোগী দেখতে ওয়ার্ডে এলেন চিকিৎসার দায়িত্বে থাকা ডাক্তারবাবু। ওয়ার্ডে ঢুকে প্রথমেই এগিয়ে গেলেন মহিলা রোগীর দিকে। কয়েকপা এগোতেই ঘটল বিপত্তি। থমকে দাঁড়ালেন ডাক্তারবাবু।  

ঘুমে আচ্ছন্ন মহিলা রোগী ঘুম চোখ খুলে সাদা পিপিই পরা ডাক্তারবাবুকে দেখে চিৎকার করে উঠলেন। ভূত ভেবে ভুল করলেন ডাক্তারবাবুকে। জুড়ে দিলেন কানফাটানো চিৎকার। তার চিৎকারে হতভম্ব হয়ে গেলেন ডাক্তারবাবুও। কী করে শান্ত করবেন মহিলাকে ভেবে উঠতে পারলেন না।

কোনওমতে হাত নাড়িয়ে মহিলাকে বোঝানোর চেষ্টা করেন তিনি ভূত নয়, জলজ্যান্ত মানুষ! কে শোনে কার কথা! মহিলা কারওর কোনও কথা শুনতে নারাজ। চোখের সামনে দাঁড়িয়ে মূর্তিমান ভূত, মহিলার এই ভুল ভাঙাতে আশপাশের অন্য ওয়ার্ড থেকে ছুটে এলেন স্বাস্থ্যকর্মীরা।এদিকে পাশের বেডে থাকা রোগী কী হচ্ছে কিছু না বুঝতে পেরে অবাক চোখে কিছুক্ষণ তাকিয়ে বিষয়টি বোঝার চেষ্টা করতে থাকেন।

শেষমেশ মহিলার ভুল ভাঙে। তিনি বুঝতে পারেন মূর্তিমান আর কেউ নন, তিনি স্বয়ং ডাক্তারবাবু। কেবিনে থাকা সিসিটিভি ফুটেজে ধরা পরে গোটা ঘটনাটি। তবে কোন হাসপাতালে ঘটনাটি ঘটেছে সে বিষয়টি স্পষ্ট হয়নি। পরে সেটি ভাইরাল হয়।

আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মহিলার এহেন কীর্তি দেখে হেসে খুন নেটিজেনরা। ভিডিওটি ভাইরাল হতেই তাতে ৮৭ হাজারের বেশি ভিউ হয়েছে। প্রচুর লাইক এবং মজার নানা কমেন্ট রয়েছে ভিডিও জুড়ে।

   ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral patient screams after seeing doctor in ppe hospital video goes viral

Next Story
টিকার খালি ভায়াল দিয়ে ঝাড়বাতি, অনন্য সৃষ্টি নার্সের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com