scorecardresearch

বড় খবর

‘চটি হাতে সেলফি’, ভাইরাল ছবি নিয়ে বিতর্কে অমিতাভ

সেলফি প্রসঙ্গে উলটো স্রোতে হাঁটছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। যদিও বিগ বি-র কথা মানতে পারছেন না নেটিজেনদের একাংশ।

সাদামাটা পোশাক, হাতে পায়ে ময়লা, চিরুনি না পড়া এলোমেলো চুল, গ্রামের রাস্তায় দাঁড়িয়ে একটি চটিকে ক্যামেরা বানিয়ে সেলফি তুলতে ব্যস্ত পাঁচ খুদে। ছবিতে পড়ন্ত আলোয় চিকচিক করছে কচি কচি মুখগুলো। এমনই এক ছবি সম্প্রতি ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়। শেয়ার করা মাত্রই ওই পাঁচ খুদের ফুলের মতো হাসি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করার তালিকায় রয়েছেন বলিউড তারকারাও।

অভিনেতা বোমান ইরানি ছবিটি শেয়ার করার পাশাপাশি ইন্সটাগ্রামে জানিয়েছেন, “আপনি ততটাই খুশি থাকবেন যতটা আপনি চাইবেন।”

টেলিভিশন প্রোডিউসর সিদ্ধার্থ বসু বলেন, “ভাইরাল এই ছবি, আমার মুখের হাসিটাও যাচ্ছে না, গলায় আটকে থাকা ছবিটি দেখে ভারী হয়ে এসেছে আমার গলা’।

কিন্তু এই সেলফি প্রসঙ্গে উলটো স্রোতে হাঁটছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। যদিও বিগ বি-র কথা মানতে পারছেন না নেটিজেনদের একাংশ। তাঁদের দাবি, বিনা কারণেই ফটোশপের তত্ত্ব খাড়া করে বিতর্ক তৈরির চেষ্টা করছেন অমিতাভ। ভাইরাল হওয়া এই ছবি মাধ্যমে খুদেরা বুঝিয়ে দিয়েছে মন চাইলে অল্প তাচ্ছিল জিনিসেও সুখী হওয়া যায়।

বিগ-বির মনে হয়েছে, এই ছবিটিকে ফটোশপের মাধ্যমে তৈরি করা হয়েছে। যে শিশুটি জুতো হাতে দাঁড়িয়ে রয়েছে তার দু’টি হাতের মধ্যে ফারাক রয়েছে। ফটোশপ করা কোনও ছবি নিয়ে নেটিজেনদের মাতামাতি না করার পরামর্শও দিয়েছেন বিগ বি।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral picture children clicking selfie slipper