বড় খবর

সারমেয়কে ‘জল দান’ আইন রক্ষকের! মন ভিজল সোশাল মিডিয়ার

এমন দৃশ্য মন ভুলিয়েছে নেটজনতার। ভালবাসা ও সহানুভূতি যে আগামী দিনের পাথেয় তা যেন বলে দেয় ভাইরাল হওয়া ছবিটি।

রাত বিরেতে মানুষের পাশে থাকা পুলিশের ‘ডিউটি’! এমন কথা হামেশাই শুনে থাকি আমরা। পুলিশের বিরুদ্ধে নানা ক্ষোভও উগরে দিয়ে থাকি। অথচ নাইট ডিউটিতে থাকা এক পুলিশকর্মীর মানবিক ব্যবহারই কয়েকদিনে সোশাল মিডিয়ায় সাড়া ফেলেছে।

করোনার জেরে প্রতিদিনই নেতিবাচক খবরে শিরোনামে আসে মৃত্যু, আক্রান্তের সংখ্যা। অতিমারির দাপট, প্রিয়জন হারানোর বেদনা ছাপিয়ে যায় সব ভালকে। এরই মাঝে এমন দৃশ্য মন ভুলিয়েছে নেটজনতার। ভালবাসা ও সহানুভূতি যে আগামী দিনের পাথেয় তা যেন বলে দেয় ভাইরাল হওয়া ছবিটি।

ঘটনাটি বারাণসির বিখ্যাত কাশী বিশ্বনাথ মন্দিরের। করোনাকালে ভিড় ও জমায়েতে পাহাড়া দিতে নাইট ডিউটিতে ছিলেন এই পুলিশকর্মী। চেয়ারে বসে ছিলেন। হঠাৎই আবির্ভাব এক কুকুরের। তৃষ্ণার্ত সারমেয় কল থেকে জল খাওয়ার চেষ্টা করলেও ব্যর্থ হয়। এগিয়ে এলেন ওই পুলিশকর্মী। টিউবওয়েলের হাতল চাপে জল খেতে সাহায্য করলেন কুকুরটিকে।

পুলিশ মিডিয়া নিউজের তরফে খবরটি দেওয়া হয় ট্যুইটারে। শত খারাপের মাঝে এমন এক টুকরো দৃশ্য মন কেড়েছে নেট নাগরিকদের। টুইটটি রিটুইট করে আইপিএস অফিসার সুকৃতি মাধব মিশ্র পাতাললোক সিরিজের একটি ডায়লগকে উধৃত করে লিখেছেন, “যদি কোনও মানুষ কুকুরকে ভালবাসেন, তাহলে বুঝতে হবে তিনি ভাল মানুষ। আর যদি কোনও কুকুর মানুষকে ভালবাসে তাহলেও বুঝতে হবে তিনি ভাল মানুষ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral picture night duty cop in varanasi helps thirsty dog

Next Story
অভাবে রাস্তায় মোজা ফেরি বালকের, ভাইরাল ভিডিও দেখেই ফোন মুখ্যমন্ত্রীর, তারপর…
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com