scorecardresearch

বড় খবর

ইডলি নাকি বড়া পাও? আজব রেসিপি দেখে মাথা ঘুরল নেটিজেনদের

নতুন রেসিপির তরজায় জমে উঠেছে নেটদুনিয়া।

ইডলি নাকি বড়া পাও, অদ্ভুত রেসিপিতে সন্ধিহান নেটিজেনরা!

আপনি কি খেতে ভালবাসেন, তাহলে এই ভিডিওটি মিস করবেন না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একের পর এক নতুন রেসিপির ভিডিও ভাইরাল হয়েছে, সোনায় মোড়া বড়া পাও থেকে রসগোল্লা চাট বাদ যায়নি কোনও কিছুই। এবার যে রেসিপির ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে অবাক হবেন আপনিও।

সাহিল নামের একজন সোশ্যাল মিডিয়া ইউজার এই ছবিটি তার সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে ২টি ভাজা ইডলি তার মধ্যে লাল রঙের মশলা দেওয়া আলুর পুর। ইডলি এবং ‘বড়া পাও’র এক অদ্ভুত রকমের কম্বিনেশনের রেসিপি টুইটারে আপলোড করা হয়েছে। আর এই রেসিপি নেটিজেনদেরকে বিভক্ত করে ফেলেছে দুভাগে। কেউ কেউ এই রেসিপিকে ভাল চোখে দেখেননি, আবার অনেকেই একবার চেখে দেখতে চেয়েছেন নতুন এই রেসিপি।

ইডলি মুলত দক্ষিণ ভারতীয় একটি জনপ্রিয় খাবার। যা মুলত সাম্ভার দিয়ে পরিবেশন করা হয়ে থাকে। অন্যদিকে বড়া পাও মহারাষ্ট্রের এক জনপ্রিয় স্ট্রিট ফুড। ভাইরাল হওয়া ছবিতে দুটি খাবারের এক অদ্ভুত সংমিশ্রণ দেখানো হয়েছে, যেখানে পাও-এর বদলে ইডলি ব্যবহার করা হয়েছে এবং সঙ্গে স্বাদ বাড়াতে দেওয়া হয়েছে চাটনি এবং পনিয়ারম।

সোশ্যাল মিডিয়ায় এই রেসিপির ছবি ভাইরাল হতেই তা নেটদুনিয়ার মানুষজনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে। এই নতুন রেসিপি তাঁদের দুভাগে ভাগ করেছে। কেউ কেউ এই রেসিপি খাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন আবার অনেকেই সোজাসুজি কমেন্টে এই রেসিপির বিরোধীতা করেছেন। সব মিলিয়ে নতুন রেসিপির তরজায় জমে উঠেছে নেটদুনিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral picture of idli vada pav goes viral online internet is divided