বড় খবর

গ্লাসগোয় ভারতীয়দের সঙ্গে ড্রাম বাজালেন মোদী, ভিডিও দেখে নেটদুনিয়া তোলপাড়

মোদীকে স্বাগত জানাতে আয়োজনের কোনও ত্রুটি ছিল না।

মোদীকে স্বাগত জানাতে আয়োজনের কোনও ত্রুটি ছিল না।

আন্তর্জাতিক জলবায়ু সম্মেলন যোগ দিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রোম থেকে গ্লাসগো পৌঁছে সম্মেলনে অংশ নিয়ে স্কটল্যান্ডের বসবাসকারী ভারতীয়দের দেখা করার পাশাপাশি ড্রামও বাজিয়েছেন। এমন খবর ভাইরাল হতেই তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়ায়। মোদীর ড্রাম বাজানো দেখে বেজায় আপ্লুত স্কটল্যান্ডের বসবাসকারী ভারতীয়রা।

জলবায়ু সম্মেলনের শেষে মোদী গ্লাসগো বিমানবন্দরে হাজির হতেই সেখানকার বসবাসকারী ভারতীয়রা বিভিন্ন রকম বাজনা বাজিয়ে তৈরি করেছিলেন এক উৎসবের মেজাজ। মোদীকে স্বাগত জানাতে আয়োজনের কোনও ত্রুটি ছিল না তাঁদের তরফে।

 তাঁদের এই উন্মাদনা দেখে মোদী নিজেই এগিয়ে আসেন। তাঁদের সঙ্গে স্বল্প সময়ের বাক্যালাপের পর তিনি নিজে হাতে ড্রাম বাজান। এদিকে মোদীকে ড্রাম বাজাতে দেখে বেজায় আপ্লুত সকলে। একই সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত বাচ্চাদের আদর করার পাশাপাশি তাঁদের সঙ্গেও কিছুটা সময় কাটান।

আন্তর্জাতিক জলবায়ু সম্মেলনে ভারতের দায়বদ্ধতার কথাও ঘোষণা করেন তিনি। সম্মেলনে অংশ নেওয়ার সঙ্গে ব্রিটেন, ইজরায়েল, ইতালি, ফ্রান্সের মতো দেশের প্রধানদের সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকও করেন তিনি। এই সম্মেলনের আগে রোমে জি-২০ সম্মেলনও যোগ দেন তিনি।

এদিকে এই খবর ভাইরাল হতেই তাতে প্রায় ৮ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। সকলেই মোদীর ঢাক বাজানোর তারিফ করেছেন। অজস্র প্রতিক্রিয়া এবং ভালবাসায় ভরে উঠেছে এই ভিডিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral pm modi plays drums with indians in glasgow caresses children

Next Story
এইরকম ভাবে গাছে চড়ে ছবি তুলেছেন?style of wedding photography
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com