scorecardresearch

হাড় কাঁপানো বরফ জলে নেমে কুকুরকে উদ্ধার করে ‘হিরো’ স্প্যানিশ পুলিশ

সকলেই পুলিশের তরফে এমন মানবিক আচরণকে সাধুবাদ জানিয়েছেন।

বরফ জলে নেমে কুকুরকে উদ্ধার করে ‘হিরো’ স্প্যানিশ পুলিশ

হাড় কাঁপানো বরফ জলে নেমে একটি কুকুরকে উদ্ধারের ভিডিও ফুটেজ সামনে এসেছে। আর এই ফুটেজ সামনে আসতেই ত্রাতার ভূমিকায় থাকা, স্প্যানিশ পুলিশের দুই আধিকারিককে কুর্নিশ জানিয়েছে।

রয়টার্স-এর তরফে প্রকাশিত এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, মঙ্গলবার পূর্ব স্পেনের ক্যানফ্রাঙ্কের জলাশয়ে কোন কারণে পড়ে গিয়েছিল কুকুরটি। বেশ কয়েকঘন্টা আটকে থাকার পর স্থানীয়দের -তরফে খবর দেওয়া হয়, পুলিশে। পুলিশ এসে ঘটনাস্থলে এসে পৌঁছে দেখেন, হাড় কাঁপানো বরফ জলে খাবি খাচ্ছে কুকুরটি কোন ভাবেই পাড়ে আসতে পারছে না। এমন অবস্থায় উপায় না দেখে এক পুলিশ আধিকারিক নিজেই সেই জলে নেমে পড়ে বাঁশ জাতীয় কিছু দিয়ে কুকুরটিকে টেনে এনে পাড়ে তোলার চেষ্টা করেন। কিছুক্ষণ পড়ে অপর এক কর্মকর্তা তাঁকে সাহায্য করার জন্য জলাশয়ে নামেন। অবশেষে তাঁদের বেশ কিছুক্ষণের প্রচেষ্টায় কুকুরটিকে পাড়ে তোলা হয়। এমন ঘটনা চোখের সামনে দেখে হাঁফ ছেড়ে বাঁচেন, সাধারণ মানুষ থেকে নেটিজেনরা। সকলেই পুলিশের তরফে এমন মানবিক আচরণকে সাধুবাদ জানিয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, স্পেনের হাওয়া আফিসের তরফে, বেশ কিছুদিন, উত্তর স্পেনের কিছু অংশে ভারী তুষারপাত এবং ঝোড়ো হাওয়া বয়ে যাওয়ার সম্ভাবনার আভাস দেওয়া হয়েছে। সেই সঙ্গে জনসাধারণকে বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যেতে না করা হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral police offers rescue dog from frozen reservoir in spain