কুকুরছানাকে বরণ করে বাড়িতে তুলল কিশোরী, ভিডিও দেখে আবেগেঘন নেটিজেনরা

এমন মিষ্টি ভিডিও দেখে আবেগে ভেসে গিয়েছেন নেটিজেনরা।

কুকুরছানাকে বাড়িতে আনার আগে তাকে বরণ করা হচ্ছে

বাড়িতে নতুন কোনও জিনিস অথবা অতিথি এলে তাঁকে বাড়িতে স্বাগত জানানোর সময় দেশীয় কিছু নিয়ম নীতি পালন করা হয়। সম্প্রতি এক মিষ্টি ভিডিও ইন্সটাগ্রামে ভাইরাল হয়েছে, যেখানে একটি কুকুরছানাকে বাড়িতে আনার আগে তাকে বরণ করা হচ্ছে। এমন মিষ্টি ভিডিও দেখে আবেগে ভেসে গিয়েছেন নেটিজেনরা।

ইন্সটাগ্রামে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে, রিওনিমেশ নামে একটি অ্যাকাউন্টের মাধ্যমে। ভিডিওতে দেখা যায়, বাড়ির সবচেয়ে কনিষ্ঠা সদস্যা তার দুহাতে একটি ছোট্ট কুকুরছানাকে ধরে রেখেছে। আর বাড়ির এক সদস্য সেই কুকুরছানাকে বরণ করে বাড়িতে স্বাগত জানাচ্ছেন, পিছনে ভিড় করে আছেন বাড়ির অন্যান্য সদস্যরা।  বরণ করার পর কুকুরছানাটিকে বাড়িতে নিয়ে মেয়েটি প্রবেশ করে, এবং কোল থেকে নামা মাত্র সারা বাড়ি ঘুরতে থাকে কুকুরছানাটি। এই ভিডিও’র সঙ্গে ব্যাকগ্রাউণ্ড মিউজিক হিসাবে দেওয়া হয়েছে কভি খুশি কভি গমের টাইটেল ট্র্যাক।

এমন মিষ্টি ভিডিও শেয়ার হতেই তা ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই এই ভিডিওটিতে প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে। সকলেই বাড়ির নতুন  অতিথিকে স্বাগত জানানোর পদ্ধতি দেখে অবাক হয়েছেন। অনেকেই নানান মিষ্টি কমেন্ট করেছেন এই ভিডিওতে। একজন ইন্সটা ইউজার তাঁর কমেন্টে লিখেছেন, কুকুরছানাটি কত আদুরে, অন্য একজন কমেন্টে লিখেছেন, কত্ত মিষ্টি…..।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral pup gets full desi welcome at home in adorable viral video

Next Story
ট্রাক্টর চালিয়ে জন্মদিন উদযাপন কিশোরীর, ভিডিও ভাইরাল করলেন আনন্দ মাহিন্দ্রা
Show comments