বড় খবর

লেহেঙ্গা-চোলিতে ধামাল ডান্স, সিন্ধুর নাচে মন্ত্রমুগ্ধ নেটিজেনরা

অলিম্পক পদকজয়ী শাটলার নয়া অবতারে, ভিডিও তুমুল ভাইরাল।

সিন্ধুর নাচে মন্ত্রমুগ্ধ নেটিজেনরা

নয়া অবতারে সকলকে মুগ্ধ করলেন পিভি সিন্ধু, লেহেঙ্গা-চোলিতে ধামাল নাচ। তাঁর সেই নাচ মুগ্ধ করল লক্ষাধিক ভিউয়ারদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পিভি সিন্ধুর নাচের এই ভিডিও। সেই ভিডিও ভাইরাল তোলপাড় শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই পদ্মভূষণে সম্মানিত হয়েছেন ভারতের দুটি অলিম্পিক্স মেডেল জয়ী পিভি সিন্ধু। দিওয়ালি সেলিব্রেশনে পিভি সিন্ধুকে এক নয়া লুকে দেখা গেল সোশ্যাল মিডিয়ায়।

এদিন পরেছিলেন একেবারে ট্র্যাডিশনাল লেহেঙ্গা -চোলি৷ তাঁর সঙ্গে পরেছিলেন গয়না৷ শুধু সাজগোজই নয় একেবারে দুরন্ত নাচ দেখালেন নিজের ইনস্টাগ্রামে৷ তিনি নাইজিরিয়ার গায়ক CKay’র ‘Love Nwantiti’ গানে কোমর দোলালেন৷ তিনি হালকা সবুজ রঙের কাঞ্জিভরম লেহেঙ্গা পরেছিলেন৷ এই মুহূর্তে চার্ট টপার গানের সঙ্গে নাচলেন৷ জমিয়ে নাচের সেই ভিডিও-ই এবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এই ডান্স ভিডিও তিনি শেয়ার করেছেন দিওয়ালি সিরিজে। আর তা শেয়ার হতেই দ্রুত ভাইরাল হয়। সেখানে তাঁর বিভিন্ন দারুণ ছবির পাশাপাশি ১২ লক্ষ ভিউ হয়ে গেছে৷ এই ভিডিওতে সিন্ধু হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন “#traditional #dance #love #music #dancelove”- তার সঙ্গে দিয়া ইমোজি৷

গত সোমবারই রাষ্ট্রপতির হাত থেকে পদ্মভূষণ পুরস্কার জিতে উচ্ছ্বাসিত সিন্ধু জানান, ‘‘এটা আমার জন্য গর্বের মুহূর্ত, আমি ভারত সরকারের কাছে কৃতজ্ঞ’। এর আগে ২০১৫ সালে পদ্মশ্রী পুরস্কার পেয়েছেন পিভি সিন্ধু। এছাড়া তিনি ২০১৬ সালে খেলরত্ন পুরস্কারও পান৷

এখন ‘Love Nwantiti’ সারা পৃথিবী জুড়েই দারুণ জনপ্রিয়৷ সেই তালিকায় সাম্প্রতিকতম সংযোজন পিভি সিন্ধু। তাঁর এই দারুণ ডান্স পারফরমেন্স ভাইরাল হতেই তাতে ইতিমধ্যেই ১.১ কোটির বেশি ভিউ পেয়েছে। অজস্র শুভেচ্ছার সঙ্গে নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral pv sindhu dance to love nwantinti goes viral

Next Story
সিংহের মুখোমুখি ফটোগ্রাফার, শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বয়ে গেল, ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com