বড় খবর

আস্ত হরিণ গিলে খাচ্ছে অজগর! ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

দেখে গা শিউরে উঠছে নেটদুনিয়ার বাসিন্দাদের।

আস্ত হরিণ গিলে খাচ্ছে অজগর!

স্মার্ট ফোনের জমানায় গোটা দুনিয়াটাই আজ মুঠো বন্দি। আর বন্দি জগতের পছন্দের তালিকার একেবারে শীর্ষেই রয়েছে ভাইরাল ভিডিও (viral video)। পৃথিবীর যেকোনও প্রান্তের কোনও এক দৃশ্য স্যোশাল মিডিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় নেয় না। আর যদি তা একবার মনে ধরে যায় নেটিজনদের, তাহলে তা বেশ কিছুদিন চলে ট্রেন্ড তালিকায়।

সেরকমই বর্তমান সময়ে নেটদুনিয়ায় এমন এক ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে গা শিউরে উঠছে নেটদুনিয়ার বাসিন্দাদের। এক স্যোশাল মিডিয়া ব্যবহারকারীর শেয়ার করা এক ভাইরাল ভিডিও বর্তমান ঝড় তুলেছে নেটমাধ্যমে। হাড়হিম করা এই ভিডিও উপভোগ করেছেন নেটিজেনরা।

ভিডিওতে দেখা যাচ্ছে এক বিশালাকার অজগর (python) একটা হরিণকে নিজের শিকার বানিয়েছে। ওই হরিণের প্রায় অর্ধেকটাই নিজের মুখের মধ্যে পুড়ে দিয়ে, বাকিটাও গিলে ফেলার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এই ঘটনার লাইভ ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

ঘটনাটি গত ১৫ সেপ্টেম্বর রাজস্থানের বারানের কিষানগঞ্জে অবস্থিত বনাঞ্চলের লালাপুরা বাগানে ঘটেছে। বন বিভাগের কর্মীরা সেই সময় সেখানে উপস্থিত থেকে গোটা ঘটনাটা সামনে থেকেই দেখেছেন। এবং সমগ্র ঘটনাটি রেকর্ড করে রাখেন তাঁদের মোবাইল ক্যামেরায় পরে তা ভাইরাল হয়।

বন দফতরের এক অধিকর্তা পুরুষোত্তম শর্মা জানিয়েছেন, প্রথমটায় তাঁরা কেউই বুঝতে পারেননি অজগরের মুখে ঠিক কোন প্রাণী রয়েছে। তারপর তাঁরা ভাল ভাবে পর্যবেক্ষণ করে দেখেন, একটি গোটা হরিণকেই নিজের মুখের মধ্যে পুড়ে ফেলার চেষ্টা করছে বিশালাকার ওই অজগর। তারপর সেই ঘটনাটা তাঁরা নিজেদের ক্যামেরাবন্দি করে স্যোশাল মিডিয়ায় শেয়ার করেন। আর তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই দাবানলের মতই ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। অজ্রস্র কমেন্ট এবং লাইক পরার সঙ্গে কয়েক হাজার ভিউ হয়েছে ভিডিওটিতে। তবে অজগরের এই ভিডিও দেখে খানিক শিউরে উঠেছেন নেটিজেনরা। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral python swallowed a deer viral in internet

Next Story
২,০৩৫টি ঝিনুক দিয়ে মোদীর বালু ভাস্কর্য, জন্মদিনে প্রধানমন্ত্রীকে উপহার সুদর্শনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com