বড় খবর

নবতিপর বৃদ্ধের সঙ্গে টেনিস খেললেন নাদাল, ভিডিও দেখে আবেগঘন ক্রীড়াপ্রেমীরা

শতায়ু ছুঁইছুঁই এই বৃদ্ধ নাদালের সঙ্গে টেনিস কোর্ট ভাগ করে নিতে পেরে বেজায় খুশি।

শতায়ু ছুঁইছুঁই বৃদ্ধের সঙ্গে টেনিস খেললেন নাদাল, এই ছবি সকলের মন ছুঁয়ে গেছে।

শতায়ু ছুঁইছুঁই এক বৃদ্ধের সঙ্গে টেনিস কোর্টে চুটিয়ে লং টেনিস খেললেন বিশ্ব চ্যাম্পিয়ান রাফাল নাদাল। এমনই এক মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও ভাইরাল হতেই ঝড়ের বেগে তা ছড়িয়ে পড়ে।

প্রিয় তারকার সঙ্গে নিজের পছন্দের সেরা খেলা, খেলার সৌভাগ্য কতজন মানুষের হয়ে থাকে? নবতিপর এক টেনিস খেলোয়াড় ২০-বারের গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন রাফাল নাদালের সঙ্গে টেনিস কোর্টে গিয়ে লং টেনিস খেলার ইচ্ছা প্রকাশ করেন। শতায়ু ছুঁইছুঁই বৃদ্ধের এই আবেদনে সাড়া দেন নাদাল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই খেলার কিছু অংশের মিষ্টি ভিডিও। যা মন ছুঁয়ে গেছে অগুনতি ক্রীড়াপ্রেমী মানুষের।

নাদাল চলতি সপ্তাহে ‘রাফা নাদাল অ্যাকাডেমিতে’ এমন একজন বিশেষ ভক্তকে স্বাগত জানিয়েছেন যিনি বিশ্বের সবচেয়ে প্রবীণ খেলোয়াড় হওয়ার জন্য গিনেস বুকে নাম তুলেছেন। ৯৭ বছরের এই প্রবীণ টেনিস তারকা বিশ্বের সেরা টেনিস তারকার সঙ্গে একটি দারুণ গেম সেশনের জন্য মুখিয়ে ছিলেন। অবশেষে নাদালের সম্মতিতে তাঁর সেই আবদার পুর্ণ হল। নাদালের বিপক্ষে ব্যাট হাতে লং টেনিস খেললেন শতায়ু ছুঁইছুঁই এই বৃদ্ধ। আর সেই খেলার এক মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় যা দেখে আপ্লুত নেটিজেনরা।

স্ট্যানিস্লাভস্কি, শতায়ু ছুঁইছুঁই এই বৃদ্ধ নাদালের সঙ্গে টেনিস কোর্ট ভাগ করে নিতে পেরে বেজায় খুশি। তাঁর কথায়, ‘জীবনের বড় স্বপ্ন আজ পুরণ হল’। এদিকে এই মিষ্টি ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। সকলেই বিশ্ব চ্যাম্পিয়ান নাদালের সঙ্গে বৃদ্ধের গেমিং সেশনকে দারুণ উপভোগ করেছেন।

উল্লেখ্য এটিপি ট্যুর অনুসারে, ৫০ বছরেরও বেশি সময় ধরে অপেশাদার টেনিসে প্রতিদ্বন্দ্বিতা করা স্ট্যানিস্লাভস্কি কয়েক মাস আগেই আইটিএফকে একটি চিঠি পাঠিয়েছিলেন যাতে তাঁদের বয়স সীমার খেলোয়াড়দের জন্য একটি নতুন অভিজ্ঞ বিভাগ তৈরি করার অনুরোধ জানানো হয়। ফলস্বরূপ, প্রথমবারের মতো ITF সুপার সিনিয়র ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে নবতিপরদের উপরে একটি নতুন সেশন চালু করেছে।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral rafael nadal plays an adorable point aganist 97 year old tennis player goes viral

Next Story
বালির নীচে গোটা শরীর, মুখের সামনে চিপসের পাহাড়! যুবকের আজব কাণ্ড ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com