scorecardresearch

বড় খবর

জিৎ-শুভশ্রীর হিট গানের তালে তুমুল নাচ ছোট্ট ইউভানের! ভিডিও ভাইরাল

ইউভানের নাচের প্রশংসায় মেতেছেন নেটিজেনরা।

ইউভানের নাচের প্রশংসায় মেতেছেন নেটিজেনরা।

রাজ-শুভশ্রীর প্রেমের কেমিস্ট্রি সকলেরই জানা। তাঁদের আদরের ইউভান দেখতে দেখতে বড় হয়ে গেল। ১১ মাস বয়স এখন তাঁর। দু-পায়ে টলমল ভাবে হাটতেও শিখেছে সে। মুখে আধো আধো মিষ্টি কথায় মন ভোলাচ্ছে রাজ-শুভশ্রীর। এবার এই ছোট্ট ইউভান নেচে মন জয় করলেন নেটিজেনদের। তাও আবার মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছবির গানেই।

‘ঝিঙ্কুনাকুর’ গানের সঙ্গে তুমুল নাচল ইউভান! আর তা ভাইরাল হলো নেটদুনিয়ায়। এর আগেও একাধিকবার ভাইরাল হয়েছে ছোট্ট ইউভানের ছবি এবং ভিডিও। কখনও মা শুভশ্রীর সঙ্গে বাগান পরিচর্যায় হাত লাগাচ্ছেন তো কখনও আবার বাবা রাজের সঙ্গে খুনসুটিতে মত্ত আদরের ইউভান।

ইউভানের ছেলেবেলার প্রতিটা মুহূর্ত নেটমাধ্যমে বন্দি করেছেন রাজ-শুভশ্রী জুটি। তার হামাগুড়ি থেকে শুরু করে হাসি, কান্না খেলা, খুনসুটির একাধিক ছবি, ভিডিও ইতিমধ্যেই নেট মাধ্যমে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন ঠাকুমা নাতির নাচ মন ছুঁয়ে গেল নেটিজেনদের!

এবার যে ভিডিও ভাইরাল হয়েছে তা হল মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছবির গান ‘ঝিঙ্কুনাকুর’! আর তার সঙ্গেই তাল মিলিয়ে উদ্দাম নাচ ছোট্ট ইউভানের। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, টিভির পর্দায় শুভশ্রী-জিৎ জুটির ‘বস’ সিনেমার সুপারহিট গান ‘ঝিঙ্কুনাকুর নাক্কুনাকুর’ গানটি চলছে। বিছানায় বসে বসে মায়ের নাচ দেখতে দেখতে নিজেও নাচছে ইউভান।

ভিডিওটি শেয়ার হয়েছে ছোট্ট ইউভানের ইনস্টাগ্রাম হান্ডেলেই। শেয়ার হতেই তা ভাইরাল হয়। এইমধ্যেই অনেকেই ভিডিওটি দেখেছেন। ইউভানের নাচের প্রশংসায় মেতেছেন নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral raj subhasrees son yuvans dance goes viral in internet