scorecardresearch

বড় খবর

মিউজিক ভিডিও শ্যুটের সময় সাপে কামড়াল পপ তারকাকে, ভাইরাল ভিডিও

শুটিং সেটে হুলুস্থুল কাণ্ড!

মিউজিক ভিডিও শ্যুট করার সময় সাপের কাম্মড় খেলেন জনপ্রিয় পপ তারকা

মিউজিক ভিডিও শ্যুট করার সময় সাপের কামড় খেলন জনপ্রিয় পপ সিঙ্গার মায়েটা (Maeta)। এমন ঘটনার ভিডিও লাইভ হল সোশ্যাল মিডিয়ায়। এক ইন্সটাগ্রামে পোস্টে এই ভিডিও ভাইরাল হতেই তোলপাড় পড়ে যায়। ভাইরাল ভিডিওতে দেখা যায়, একটি মিউজিক ভিডিও শ্যুট করার সময়, বেশ কয়েকটি সাপকে নিয়ে আসা হয় সেই শ্যুটের জন্য আর তার মধ্য থেকে একটি কালো সাপ ভিডিও শ্যুট চলাকালীন কামড় দেয় মায়েটাকে। এতে খানিক ভয় পেয়ে যান তিনি। ইন্সটাগ্রামে পোস্টে এই ভিডিও ভাইরাল হতেই তাতে মুহূর্তেই প্রায় ৫.৫ লক্ষ ভিউ হয়। তবে জানা গিয়েছে সাপটির বিষদাঁত ছিল না। 

প্রসঙ্গত উল্লেখ্য দুদিন আগেই সাপে কামড়ায় সলমন খানকে। পানভেলে তাঁর খামারবাড়িতে এই দুর্ঘটনার মুখে পড়তে হল সলমন খানকে। জানা গেছে, সলমনকে যে সাপ কামড়ায় তা বিষধর নয়। তাই কামড়ের প্রভাব খুব একটা বেশি হয়নি। তবে সাপে কামড়ানোর কথা জানার পরই সলমনকে নবি মুম্বইয়ের কামোটে এলাকার এমজিএম হাসপাতালে ভর্তি করা হয়। ৬ ঘণ্টার চিকিৎসার পর পরদিন সকালে পানভেলের খামারবাড়িতে অভিনেতা ফিরে আসেন।

জানা গেছে, চিকিৎসার পরদিন সকাল নটা নাগাদ ফার্মহাউসে ফেরেন বলিউডের দাবাং খান। তিনি বর্তমানে বিপদমুক্ত বলেই জানা গেছে। তিনি দ্রুতই সেরে উঠেছেন। এদিকে, মেটার মিউজিক ভিডিও শ্যুট চলাকালীন সাপের কামড়ের ঘটনা সামনে আসতেই এক ধরণের শ্যুটের সময় সাপের ব্যবহার নিয়ে সরব হয়েছেন বিশেষজ্ঞরা। তাদের মতে, সাপের বিষদাঁত না থাকা সত্ত্বেও চোখে সাপ কামড়ালে তার ফল হতে পারে মারাত্মক। সেই সঙ্গে সাপের মত বিষধর সরীসৃপকে এই ধরণের সৃজনশীল কাজে ব্যবহার না করার পরামর্শ দেন তাঁরা। পরিবর্তে গ্রাফিক্স ব্যবহারের পরামর্শ দেওয়া হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral rapper gets bitten by a snake as she shoots music video with the reptiles video goes viral