বড় খবর

ছোট্ট কাপ কেক আর মোমবাতি, নিজের জন্মদিন পালন করলেন রতন টাটা, ভাইরাল হল সেই ভিডিও

ভিডিওতে রতন টাটাকে একটি চেয়ারে বসে সামনের টেবিলে একটি ছোট কাপ কেক কাটতে দেখা গেছে।

ছোট্ট কাপ কেক আর মোমবাতি, নিজের জন্মদিন পালন করলেন রতন টাটা

ছোট্ট কাপ কেক আর মোমবাতি, এক তরুণকে পাশে নিয়ে এভাবেই জন্মদিন পালন করলেন রতন টাটা। জন্মদিনের এমন ভিডিও এবার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে আবেগে ভেসে গিয়েছে আসমুদ্র হিমাচল। রতন টাটার সাধারণ জীবনযাপন এবং মানুষ ও ভারতের প্রতি ভালোবাসা নিয়ে আমরা সবাই কমবেশি অবগত।

রতন টাটা প্রতিটি ভারতীয় মনে এমন ভাবে গেঁথে রয়েছেন গিয়েছেন যে তাঁকে নিয়ে উৎসাহের অন্ত নেই সাধারণের মনে। ২৮ শে ডিসেম্বর মঙ্গলবার রতন টাটা নিজের ৮৪ তম জন্মদিন পালন করেছেন। আর জন্মদিন পালনের সেই ভিডিও এবার ভাইরাল নেটদুনিয়ায়। সঙ্গী ছোট্ট একটা কাপ কেক আর সংস্থার এক তরুন কর্মী। এই ভিডিওতে রতন টাটাকে একটি চেয়ারে বসে সামনের টেবিলে একটি ছোট কাপ কেক কাটতে দেখা গেছে।

রতন টাটা একটি ছোট কেকের উপর মোমবাতি নিভিয়ে কেক কেটেছেন। পাশে দাঁড়িয়ে ছিলেন সেই তরুন। তিনি নিজের হাতে রতন টাটাকে কেক খাইয়ে দেন। এবং জন্মদিনের অনেকে অনেকে শুভেচ্ছা জানিয়েছেন। ভিডিওর সেই যুবকের নাম শান্তনু নাইডু। যিনি রতন টাটার কাঁধে হাত রেখে কেক খাচ্ছেন। শান্তনু রতন টাটার ব্যক্তিগত সচিব। রতন টাটা এমনিতে কতটা জনপ্রিয় তা সকলেই জানেন। তরুণ সমাজ তার বক্তৃতা এবং গল্প খুবই পছন্দ করেন।

নেট মাধ্যমে ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে কত সাধারণ ভাবে দেশ তথা বিশ্বের একজন তাবড় শিল্পপতি তাঁর  জন্মদিন উদযাপন করছেন। তার জন্মদিন উদযাপনের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। এই ভিডিওতে রতন টাটাকে একটি চেয়ারে বসে সামনের টেবিলে একটি ছোট কাপ কেক কাটতে দেখা গেছে। রতন টাটা একটি ছোট কেকের উপর মোমবাতি নিভিয়ে কেক কেটেছেন। পাশে দাঁড়িয়ে ছিলেন একটি তরুণ যুবক।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তা ১৬ লক্ষের বেশি ভিউ হয়েছে। সকলেই রতন টাটার অনাড়ম্বর জীবনযাপন, সঙ্গে জন্মদিন পালন দেখে অভিভূত হয়ে গেছেন। গোটা দেশ তার জন্মদিনে শুভেচ্ছা ও আগামীর অনেকে অনেক শুভকামনা জানিয়েছেন। রতন টাটার মতো বিশিষ্ট এবং জনপ্রিয় একজন শিল্পপতির এত সাধারণ ভাবে জন্মদিন পালন করার ভিডিও দেখে মন ভরে গিয়েছে নেটিজেনদের। শিল্পপতির এই সরলতায় প্রশংসায় মেতেছেন সকলে।পরবর্তী কালে জন্মদিনের এই ভিডিও নিজের সোশ্যাল অ্যাকাউন্টে শেয়ার করেছেন শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral ratan tata celebrates his 84th birthday with a cup cake video goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com