বড় খবর

শ্রাদ্ধবাড়িতে ডিজে-বারগার্ল নিয়ে উদ্দাম নাচ, ভিডিও ভাইরাল হতেই শোরগোল

শ্রাদ্ধ অনুষ্ঠানে বারগার্ল ডেকে উদ্দাম নাচ দেখে হতবাক সকলে।

প্রতীকী ছবি

শ্রাদ্ধ অনুষ্ঠানে বারগার্ল ডেকে রীতিমতো স্টেজ বেঁধে জমিয়ে নাচ। ডিজে বাজিয়ে নাচ-গানের আসরের খবর ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তার ভাইরাল হতেই ভিরমি খেয়েছেন নেটদুনিয়ার মানুষজন। শ্রাদ্ধবাড়ি মানেই প্রিয়জনকে হারানোর শোকে জর্জরিত, পরিবারের অন্যান্য সদস্যরা। এহেন শ্রাদ্ধ অনুষ্ঠানে বারগার্ল ডেকে উদ্দাম নাচ দেখে হতবাক সকলে। ঘটনাটি উত্তরপ্রদেশের।

জানা গিয়েছে, ঘটনাটি বালিয়া জেলার উভাঁ থানা এলাকার তুর্তিপাড় গ্রামের। সবচেয়ে আশ্চর্যের বিষয় একটি শ্রাদ্ধানুষ্ঠানেই ওই নাচের আসর বসানো হয়েছিল। ভিডিও দুটি ভাইরাল হতেই শোড়গোল পড়ে যায়। নড়ে চড়ে বসে পুলিশ। কারণ ওই যুবক প্রকাশ্যেই বন্দুক হাতে নাচছিলেন। স্বতোপ্রণোদিত মামলা দায়ের করে সেই জলসার আয়োজকদের খোঁজ শুরু করে পুলিশ। কয়েকজনকে ধরাও হয়। কিন্তু ভিডিওয় দেখা যাওয়া যুবককে পাওয়া যায়নি। তাঁর খোঁজে চলছে তল্লাশি। উভাঁ থানার আধিকারিকরা জানিয়েছেন ভিডিওটি চার-পাঁচ দিনের পুরনো। ওই গ্রামের হরদেব রাম নামে এক ব্যক্তির শ্রাদ্ধ ছিল সেদিন। সেই উপলক্ষ্যেই এই জলসার আয়োজন করা হয়েছিল। দুজনকে বন্দুক হাতে নাচতে দেখা গিয়েছে, তাঁদের চিহ্নিত করেছে পুলিশ।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, উচ্চস্বরে বাজছে গান। বাঁধা হয়েছে মঞ্চ। আর সেই মঞ্চে নাচ করছেন একজন বারগার্ল। তাঁর সঙ্গে তালে তাল মিলিয়ে নাচছেন কয়েকজন যুবকও। একজন আবার প্রবল উৎসাহে বারগার্লের একদম সামনে গিয়ে উদ্দাম নেচে চলছেন অন্যদিকে চলছে শ্রাদ্ধ অনুষ্ঠানে রীতি।

এদিকে এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে পুলিশ প্রশাসনও। জানা গিয়েছে ইতিমধ্যেই পুলিশ আটক করেছে ঘটনার মুল অভিযুক্তকে। তাকে আটক করা করা হয়েছে, স্থানীয় তুর্তিপার গ্রাম থেকে। এদিকে এমন ঘটনা ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠতে শুরু করেছে সোশ্যাল মিডিয়া জুড়েই। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral reckless dance with bargirl in death ceremony goes viral in internet

Next Story
ফুরফুরে মেজাজে উত্তাল নাচ Paytm কর্ণধারের! কারণ জানলে অবাক হবেন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com