বড় খবর

দোলনা ছিঁড়ে পড়ল নবদম্পতি, অল্পের জন্য প্রাণরক্ষা, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

ওভাবে উঁচু থেকে বর-কনেকে পড়ে যেতে দেখে ভয়ে, আতঙ্কে চিৎকার করতে শুরু করেন তাঁদের পরিবারের সদস্যরা

সঙ্গীতের মঞ্চে দোলনা থেকে ছিটকে পড়ে গেলেন পাত্র-পাত্রী

বিয়েবাড়িতে অঘটন! সঙ্গীতের মঞ্চে দোলনা থেকে ছিটকে পড়ে গেলেন পাত্র-পাত্রী, এমনই অঘটন এবার ভাইরাল নেটমাধ্যমে। বিয়ের ভরা মরশুমে, বিয়ে নিয়ে হামেশাই নানান মজার ভিডিও আপলোড হয়ে থাকে নেটদুনিয়ায়। সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা। কেন? কী এমন ঘটনা ঘটেছে, জানতে ভিডিওটি মিস করবেন না।

বিয়ের অনুষ্ঠানের আয়োজন, সমারোহে কোনও খামতি ছিল না। পাত্র-পাত্রী ভেবেছিলেন সকলকে তাক লাগিয়ে দেবেন। সেই মতোই আয়োজন করেছিলেন ওয়েডিং প্ল্যানাররাও। কিন্তু আনন্দ অনুষ্ঠান যে এমন ভয়াবহ ভাবে শেষ হবে, সেটা ভাবেননি কেউই। ভারতের বিয়েবাড়ি মানেই প্রচুর হইহুল্লোড়। দিন তিনেক ধরে চলে বিভিন্ন অনুষ্ঠান। আর আজকাল বিয়েবাড়ির অন্যতম আকর্ষণ দুরন্ত ওয়েডিং ফটোগ্রাফি। তাই অনেকেই ওয়েডিং প্ল্যানারদেরই দায়িত্ব দেন। আর ক্লায়েন্টের পছন্দ অনুসারে এক একটা বিয়েবাড়িতে প্রায় বিলাসবহুল সিনেমার সেটের মতো বানিয়ে ফেলেন ওয়েডিং প্ল্যানাররা।

ছত্তিশগড়ের এমন একটি বিয়ে বাড়িতে আয়োজনের কোন ত্রূটি ছিল না। নাচ গান থেকে বিয়ে বাড়ি সেলিব্রেশনের সব রকমের প্রস্তুতি সাড়া হয়ে গিয়েছিল। সাধ ছিল, সকলের সামনেই দারুণ নাচে তাক লাগাবেন হবু দম্পতি। সেই মত আয়োজন করা হয়েছিল সবকিছুর। অনুষ্ঠানে দেখা গিয়েছে, হবু স্বামী-স্ত্রী একটি ডিম্বাকৃতির দোলনা মতো জিনিসে বসেছিলেন। আর ওই ওভাল শেপের দোলনায় চড়েই মঞ্চে প্রবেশের কথা ছিল তাঁদের। শুরুটা ঠিকঠাকই হয়েছিল। আস্তে আস্তে মঞ্চের নীচ থেকে শূন্যে ভাসতে শুরু করেছিল দোলনা। তাতে চড়ে বসেছিলেন হবু বর-কনে। চারপাশে তখন আলোর রোশনাই। সঞ্চালক উত্তেজনার সঙ্গে ঘোষণা করছেন পাত্র-পাত্রীর নাম। আশপাশের সকলেও তখন নাচ-গানে মেতে পাত্র-পাত্রীকে অভিবাদন জানাতে ব্যস্ত ছিলেন। সেই সময়েই ঘটে অঘটন।

স্টেজ থেকে অনেকটা ওপরে ঝুলন্ত অবস্থায় থাকাকালীনই দোলনা আচমকা মূল হুক থেকে খুলে যায়। সম্পূর্ণ দোলনাটা উল্টে একদম স্টেজের উপর পড়ে যান বর-কনে। শোরগোল পড়ে যায় বিয়েবাড়িতে। আশপাশের সকলেই সাহায্যের জন্য ছুটে যান পাত্র-পাত্রীর দিকে। ওভাবে উঁচু থেকে বর-কনেকে পড়ে যেতে দেখে ভয়ে, আতঙ্কে চিৎকার করতে শুরু করেন তাঁদের পরিবারের সদস্য এবং অন্যান্য আত্মীয় স্বজনরা। জানা গিয়েছে, প্রায় ১২ ফুট উঁচু থেকে পড়ে গিয়েছিলেন বর-কনে। তবে রক্ষে সেভাবে চোট লাগেনি তাঁদের। সকলেই তখন হাঁফ ছেড়ে বাঁচেন। জানা গিয়েছে, এর পর পরিস্থিতি স্বাভাবিক হতে প্রায় ৩০ মিনিট চলে যায়, তারপর আবার শুরু হয়, বিয়ের মূল অনুষ্ঠান। এমন ভিডিও ভাইরাল হতেই তা নিমেষের মধ্যেই ছড়িয়ে পড়ে। টুইটারে এখন বেশ ট্রেন্ডি এমন ভিডিও।   

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral rising weeding platform collapses with couple in chattisgarh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com