scorecardresearch

সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে গর্ভবতী মহিলাকে বাঁচালেন RPF কর্মী, মুহূর্তে ভাইরাল ভিডিও

প্ল্যাটফর্মের সিসিটিভি ফুটেজে ধরা পড়ে সমগ্র ঘটনাটি, দেখুন সেই আঁতকে ওঠার মতো ভিডিও।

কনস্টেবলের নজিরবিহীন সাহসিকতার জেরে প্রানে বাঁচলেন এক গর্ভবতী মহিলা

কনস্টেবলের নজিরবিহীন সাহসিকতার জেরে প্রাণে বাঁচলেন এক গর্ভবতী মহিলা। তার এই সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়। মুম্বইয়ের কাছে কল্যাণ রেলওয়ে স্টেশনে এই কনস্টেবল সোমবার এক গর্ভবতী মহিলাকে ট্রেন এবং প্ল্যাটফর্মের ফাঁকে পড়ে যাওয়া থেকে রক্ষা করেন, প্ল্যাটফর্মের সিসিটিভি ফুটেজে ধরা পড়ে সমগ্র ঘটনাটি।

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে গিয়ে পা ফসকে ট্রেন ও ট্র্যাকের প্রায় ফাঁকে পড়ে গিয়েছিলেন ওই মহিলা। এই ঘটনা চোখের সামনে দেখে এক মুহূর্ত নিজেকে সামলে নিয়ে মহিলাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন এই আরপিএফ কনস্টেবেল। জানা গিয়েছে ওই মহিলার নাম বন্দনা। তিনি স্বামী চন্দ্রেশ এবং তাঁর সন্তানের সঙ্গে কল্যাণ রেলওয়ে স্টেশনে একটি ভুল ট্রেনে উঠে পড়েন। এরপর তারা যখন সেটি বুঝতে পারে তখন অনেক দেরি হয়ে গিয়েছে। ট্রেন ইতিমধ্যেই চলতে শুরু করে দিয়েছে। তাই দেখে চলন্ত ট্রেন থেকে নামবার সময় ভারসাম্য না রাখতে পেরে হোঁচট খেয়ে ট্রেন ও ট্র্যাকের প্রায় ফাঁকে পড়ে গিয়েছিলেন ওই মহিলা।

https://platform.twitter.com/widgets.js

এদিকে প্ল্যাটফর্মে তখন নিরাপত্তার দায়িত্বে ছিলেন, আরপিএফ কনস্টেবেল এস আর খান্দেকর। চোখের সামনে এক মহিলাকে ওই ভাবে পড়ে যেতে দেখে ঝাঁপিয়ে পড়ে মহিলাks সাক্ষাৎ মৃত্যর হাত থেকে উদ্ধার করে আনেন ওই কনস্টেবল। সমগ্র ঘটনা ধরা পড়ে প্ল্যাটফর্মে থাকা সিসিটিভি ফুটেজে। মুম্বইয়ের মধ্যরেলের মুখ্য জনসংযোগ আধিকারিক শিবাজী সুতার সিসিটিভি ফুটেজটি ট্যুইট করে যাত্রীদের একটি চলমান ট্রেনে ওঠা-নামা না করার জন্য আবেদন করেছেন।

এদিকে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ঝড়ের বেগে তা ভাইরাল হয়। অনেকেই চলন্ত ট্রেনে মহিলার ওই ঘটনা চাক্ষুষ করে শিউরে উঠেছেন। অন্যদিকে ওই কনস্টেবলের নির্ভীকতার প্রশংসা করেন নেটাগরিকদের একাংশই। অনেকেই তাঁদের কমেন্টে চলন্ত ট্রেনে ওঠা-নামা না করার আহ্বান জানিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral rpf constable saves pregnant woman who fell from train goes viral in internet