scorecardresearch

বড় খবর

মাত্র ২৪ বছরেই ২১ সন্তানের ‘মা’! তরুণীর কীর্তিতে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা

ক্রিস্টিনা বাচ্চাদের দেখাশোনো করার জন্য ১৬ জন আয়া রেখেছেন।

মাত্র ২৪ বছরেই ২১ সন্তানের ‘মা’ ক্রিস্টিনা।

রাশিয়ার এক মহিলা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন। তার এক অনন্য কাহিনী ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ২১ সন্তানের জননী হয়েছেন তিনি। এমন খবর ভাইরাল হতেই তাজ্জব নেট দুনিয়া। তবে তিনি মাতৃত্ব পান সারোগেসির মাধ্যমে। আপাতত সকলকে নিয়েই সুখে সংসার করছেন তিনি। সঙ্গে রয়েছে স্বামীর সহযোগিতা। ভাইরাল খবরে তোলপাড় নেটদুনিয়া।

ক্রিস্টিনা আজটেক নামের ২৪ বছরের এক সুন্দরী মাত্র এক বছরের মধ্যে ২১ সন্তানের মা হয়েছেন। তাঁর কোটিপতি স্বামীর সঙ্গে তিনি এতগুলো সন্তানের মাতৃত্বের ভার নিয়েছেন।

তিবলিস-জর্জিয়ার বাসিন্দা ক্রিস্টিন। তিনি এই মুহূর্তে খবরের শিরোনামে। কারণ ২৪ বছরের এই সুন্দরী মহিলা আজ ২১ সন্তানের মা। তাঁর কোটিপতি স্বামীর সঙ্গে তিনি এতগুলো সন্তানের মাতৃত্ব বরণ করেছেন। এই মুহূর্তে তাই রাশিয়ার গণ্ডি ছাড়িয়ে তাঁর মাতৃত্বের খবর সারা বিশ্বে ভাইরাল হয়েছে।

ক্রিস্টিনা জর্জিয়ার কোটিপতি গৈলপের স্ত্রী। এই কোটিপতি দম্পতি গত বছর মার্চ থেকে চলতি বছরের জুলাই মাস পর্যন্ত সারোগেসির মাধ্যমে মা-বাবা হয়েছেন। এর জন্য তাঁরা ১,৪২,০০০ পাউন্ড খরচ করছেন। রাশিয়ার ক্রিস্টিনা বাচ্চাদের দেখাশোনো করার জন্য ১৬ জন আয়া রেখেছেন। তাঁদের ভরণ-পোষণের যাবতীয় দায়িত্ব নিয়েছেন তিনি।

যাঁরা ২৪ ঘণ্টাই ডিউটি করেন। এর জন্য তাদের ৯৬ হাজার ডলার অর্থাৎ ৭২ লাখ টাকারও বেশি খরচ হয়। ক্রিস্টিনার গর্ভে এখনও পর্যন্ত ২টি সন্তান জন্মেছে। আর সারোগেসির মাধ্যমে তাঁরা আরও ২১ সন্তানের মা-বাবা হয়েছেন। মোট ২৩টি সন্তানকে বুকে আগলে রেখেছেন তিনি। সেই সঙ্গে খবরের শিরোনামে এসেছেন এই দম্পতি।

এক ছাদের নিচে তাদের ২৩টি বাচ্চা একসঙ্গে বড় হচ্ছে। ক্রিস্টিনা সাফ জানিয়ে দিয়েছেন, তিনি তাঁর প্রত্যেক সন্তানকে একইরকমভাবে দেখেন। তিনি সবসময়েই বাচ্চাদের সাঙ্গে থাকেন। সব মায়েরা যা করেন তিনিও তাই করেন।

বাকিদের থেকে তাঁর একটিই পার্থক্য। তা হল, তাঁর বাচ্চার সংখ্যা একটু বেশি। আর এ কারণে প্রতিটা দিন আলাদা হয়। রোজই তাঁকে তাঁর কর্মচারীদের শিডিউল বানাতে হয়।

পরিবারের সব কেনাকাটা তিনি নিজের হাতেই করেন। ক্রিস্টিনা সোশ্যাল মিডিয়ায়ও দারুণ অ্যাকটিভ। তিনি নিয়মিত সেখানে তাঁর পারিবারিক আপডেট দিয়ে থাকেন। তাঁর প্রোফাইলে লক্ষাধিক ফলোয়ার রয়েছে। তিনি সেখানে বাচ্চাদের খাবার বানাতে ও বাচ্চাদের সঙ্গে খেলার ছবি পোস্ট করেন। ফলে তাঁর খবর ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

ভাইরাল হতেই প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে। অনেকেই নানান প্রতিক্রিয়া জানিয়েছেন। তবে তাঁর এই কাণ্ডে যেমন ভিরমি খাচ্ছেন নেটিজেনরা তেমনই তাঁর উদার মানসিকতাকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral russian woman age 24 who welcomed 21 surrogate babies in just over a year goes viral in internet