বড় খবর

ভোজন রসিক শচীনের ‘মিসল পাও’ প্রেম, ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা

প্রাক্তন ক্রিকেটার মুখে জল আনা মহারাষ্ট্রীয় খাবারের প্রতি তাঁর ভালবাসা ভাগ করেছেন।

ভোজন রসিক সচিনের ‘মিসাল পাভের’ প্রতি ভালবাসার ভিডিও দেখে আপ্লুত সকলেই

শচীন তেণ্ডুলকর সর্বকালের সবচেয়ে জনপ্রিয় এবং প্রিয় ক্রিকেটারদের একজন। যদিও ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এখন অবসর নিয়েছেন। তাঁর ভক্ত এবং অনুগামীরা কখনওই তাঁর সম্পর্কে আপডেট চেক করতে ব্যর্থ হন না। যদিও আমরা সবাই মাঠে তাঁর কাজ এবং অপ্রতিদ্বন্দ্বী রেকর্ড সম্পর্কে সচেতন, আপনি কি জানেন যে শচীনও একজন সত্যিকারের ভোজন রসিক? হ্যাঁ, এটা ঠিক এবং তার সোশ্যাল মিডিয়া তার প্রমাণ। ঠিক আছে, যদি এটি আপনার কাছে বিস্ময়কর হয়ে থাকে, তবে আমরা আপনাকে বলি, শচীন প্রায়শই রান্না উপভোগ করেন এবং বিভিন্ন সুস্বাদু খাবারে খেতে পছন্দ করেন। সম্প্রতি, প্রাক্তন ক্রিকেটার মুখে জল আনা মহারাষ্ট্রীয় খাবার, মিসল পাওয়ের প্রতি তাঁর ভালবাসা ভাগ করেছেন।

মাস্টার ব্লাস্টার শচীন তেণ্ডুলকরের জনপ্রিয়তা আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন এবং মাঝে মধ্যেই নানান ধরনের ভিডিও তিনি পোস্ট করেন। এবার যে ভিডিও সামনে এসেছে, তাতে তারকাকে মহারাষ্ট্রের জনপ্রিয় খাবার মিসল পাও খেতে দেখে গেছে, এবং তিনি যে এই খাবারের কত বড় ভক্ত তা তিনি তার কয়েক সেকেন্ডের ভিডিও-তে তুলে ধরেছেন।

ইন্সটাগ্রামে ২৫ সেকেন্ডের এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৮ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। পরে এটি অন্যান্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। টুইটারে এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৫ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। ভারতীয় ক্রিকেট অধিনায়ক সত্যিই মহারাষ্ট্রীয় খাবারের কত বড় অনুরাগী তা তিনি এই ভাইরাল ভিডিওতে স্পষ্ট করেছেন।

তার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে, শচীন তেণ্ডুলকরকে সুস্বাদু মিসল পাওয়ের একটি প্লেট টেস্ট করতে দেখা যায়। সচিনের ২৫ সেকেন্ডের ভিডিওটিতে একটি ক্যাপশন রয়েছে যাতে লেখা আছে, “রবিবার বা সোমবার, আমি যে কোনও দিন মিসল পাও নেব! একটি নিখুঁত ব্রেকফাস্ট সম্পর্কে আপনার ধারণা কী?”

ভাইরাল এই ভিডিওতে দেখা গেছে, মাস্টার ব্লাস্টার শচীনকে মহারাষ্ট্রের জনপ্রিয় খাবার মিসল পাও খেতে দেখে গেছে, এবং এটির স্বাদ বাড়াতে তিনি তাতে একটুকরো পাতিলেবু যোগ করেন এবং তিনি যে এই খাবারের কত বড় ভক্ত তা তিনি তাঁর কয়েক সেকেন্ডের ভিডিওতে তুলে ধরেছেন। কয়েক সেকেন্ডের ক্লিপে তিনি তুলে ধরেছেন, তার বার্তা, রবিবার হোক অথবা সোমবার যে কোন দিনই এই ডিশ তাঁর কাছে সমান ভাবে জনপ্রিয়,। ভিডিওতে, তাকে মিসলের উপরে একটুকরো লেবু যোগ করতে দেখা যায়। তারপর তিনি বলেন, “মিসল পাও কি কুছ বাত হি আলগ হ্যায় (মিসল পাভ সম্পর্কে আলাদা কিছু আছে)।” তিনি আরও যোগ করেছেন, “এটি আমাকে বার্মিজ খাও সুয়ের কথা মনে করিয়ে দেয়, তবে মহারাষ্ট্রের মিসল পাও সেরা।” তিনি বলেছেন, মহারাষ্ট্রের মিসল পাও ভারতের নম্বর ওয়ান খাবার। এটি বলার সঙ্গে সঙ্গে তিনি এক চামচ মুখে দিয়েই মিসল পাও-র স্বাদে বিভোর হয়ে পড়েন।

শচীনের এমন ভিডিও ভাইরাল হতেই মুহূর্তে তাতে কয়েক লক্ষ ভিউ হয়েছে। সকলেই শুভেচ্ছা এবং ভালবাসায় কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন। এই ভিডিও শেয়ার করে শচীন ক্যাপশনে লিখেছেন মিসল পাও খাওয়ার কোনও দিন হয় না, তা সে রবিবার হোক অথবা সোমবার! এই সম্পর্কে আপনার কী ধারণা! 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral sachin tendulkar express his love for misal pav in this vial video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com