scorecardresearch

নতুন অতিথি নিয়ে মেতেছেন মাস্টার ব্লাস্টার! কে সে? দেখুন ভিডিও

শচীনের জীবনে এল নতুন অতিথি, দেখুন সেই ভাইরাল হওয়া ভিডি

নতুন অতিথি নিয়ে মেতেছেন মাস্টার ব্লাস্টার! কে সে? দেখুন ভিডিও

সম্প্রতি মাস্টার ব্লাস্টারের জীবনে এসেছে নতুন এক অতিথি। নেটদুনিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নতুন অতিথিকে নিয়ে মাস্টার ব্লাস্টারের একাধিক ছবি এবং ভিডিও। ছবি এবং ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা।

আসুন জেনেনি কে সেই নতুন অতিথি? নতুন সেই অতিথির নাম ‘স্পাইক’! আদরের এই সারমেয় এখন মাস্টার ব্লাস্টারের জীবনের নতুন ‘বন্ধু’। তার সঙ্গে খুনসুটির একাধিক ছবি এবং ভিডিও তিনি নিজেই তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন। এরপরই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যাচ্ছে শচীন তেণ্ডুলকর তাঁর নিজের ফার্ম হাউসে প্রিয় ‘স্পাইকের’ সঙ্গে সময় কাটাচ্ছেন। চলছে পুরদমে খুনসুটিও। সচিন এই ক্লিপ পোস্ট করে লেখেন “জাব উই মেট”! ছোট্ট আদরের স্পাইককে নিয়ে উন্মাদনার শেষ নেই তাঁর। ভিডিওতে দেখা যাচ্ছে কখনও কোলে নিয়ে আবার কখনও স্পাইকের সঙ্গে খেলায় মত্ত শচীন নিজেই। তিনি একটি শর্ট অডিও ক্লিপে পরিচয় করিয়ে দিয়েছেন তার আদরের স্পাইকের সঙ্গে।

তিনি বলেছেন, স্পাইক কোন উন্নত প্রজাতির সারমেয় নয়। স্পাইক হল “ইন্ডিয়ান ডগ”(ভারতীয় কুকুর)। মাস্টার ব্লাস্টার নিজেই জানান তাঁর ফার্ম হাউসের কেয়ারটেকার যখন বাজারে গিয়েছিলেন সেই সময় মা হারা একা এই ছোট্ট ‘ইন্ডিয়ান ডগ’টিকে রাস্তায় কুড়িয়ে পান তিনি। এরপর তা নিয়ে আসেন ফার্ম হাউসে। সেই থেকেই সেই ছোট্ট আদরের সারমেয়র জায়গা হয় শচীনের ফার্ম হাউস।

আরও পড়ুন পা দিয়েই দিব্যি ক্যারম খেলছেন যুবক, ভিডিও না দেখলে বিশ্বাসই হবে না

শচীন নিজেই তার নাম দেন ‘স্পাইক’। ছোট্ট ‘স্পাইককে’ নিয়ে ভীষণ ভাবেই উৎসাহী তিনি। স্পাইকও অবশ্য তাই। মাস্টার ব্লাস্টারের সঙ্গে দিব্যি বন্ধুত্ব জমিয়ে নিয়েছে সে। আদর ভালভাসার সঙ্গে পরিচর্যার কোন ত্রুটি থাকছে না ‘স্পাইকের’। ‘রাজার’ হালে রয়েছে সে।

ভিডিও ভাইরাল হতেই অসংখ্য মানুষ তা দেখেছেন। ঝড়ের গতিতে শেয়ার হয়েছে শচীনের পোষ্ট করা এই ভিডিও। মাস্টার ব্লাস্টারের ‘স্পাইক প্রেম’ মুগ্ধ করেছে সকলকেই। কমেন্টে অনেকেই লেখেন “রাস্তার কুকুরের প্রতি এত ভালবাসা স্নেহ দেখে খুশি তারা সকলেই”!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral sachin tendulkar with a little indian street dog in his farm house goes viral in internet