scorecardresearch

রাস্তার মাঝে দাঁড়িয়ে এয়ার ইন্ডিয়ার বিমান, মুহূর্তে ভাইরাল ভিডিও

রাস্তার মাঝে বিমান, মাঝরাতে হাইওয়ের ওপর এমন ঘটনায় বিস্মিত হয়ে যান পথচলতি সকলেই।

রাস্তার ধারে একটি ফুটব্রিজের নীচে আটকে রয়েছে একটি এয়ার ইন্ডিয়ার বিমান

আচ্ছা ভাবুন, আপনি গাড়ি করে রাস্তা দিয়ে যাচ্ছেন। ঠিক আপনার পাশেই রাস্তার উপরে দাঁড়িয়ে রয়েছে একটি বিমান। ভাবছেন এরকম আবার হয় নাকি! সম্প্রতি সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এমনই এক মজার ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে রাস্তার ধারে একটি ফুটব্রিজের নীচে আটকে রয়েছে একটি এয়ার ইন্ডিয়ার বিমান। যা দেখে পথচলতি মানুষজন অবাক হয়ে যান। অনেকেই বাসে বা গাড়িতে যেতে যেতে আটকে থাকা বিমানের ভিডিও’ও করেছেন। পরে যা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। মধ্যরাত্রে দিল্লি-গুরুগ্রাম হাইওয়ের ওপর এমন ঘটনায় বিস্মিত হয়ে যান, পথচলতি সকলেই।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ঘটেছে দিল্লি বিমানবন্দরের কাছে দিল্লি-গুরুগ্রাম হাইওয়েতে। কিন্তু রাস্তার উপরে কীভাবে চলে এল বিমানটি? আসলে ওই বিমানটি পুরানো হয়ে যাওয়ার কারণে বাতিল করে দেওয়া হয়েছে এয়ার ইন্ডিয়ার তরফে। আর বিমানটির নতুন মালিক সেই বিমানটি সড়ক পথে অন্যত্র নিয়ে যাচ্ছিলেন। কিন্তু বিমানটির সামনের দিকের অর্ধেকাংশ ব্রিজের নিচে দিয়ে পার হয়ে গেলেও উপরের দিকের কোনও একটি অংশ ব্রিজে আটকে যায়। আর তাতেই ঘটে বিপত্তি।

https://platform.twitter.com/widgets.js

এয়ার ইন্ডিয়ার আধিকারিক জানিয়েছেন, এই বিমানটি আর দিল্লি বিমানবন্দরের অধীনে নেই। আর তাছাড়া বিমানটি যখন রাস্তা দিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল, তখন তাতে বিমানের সঙ্গে কোনও ডানা লাগানো ছিল না। এটি একটি বাতিল হয়ে যাওয়া বিমান। যিনি সেটিকে অন্যত্র নিয়ে যাচ্ছিলেন, তিনি হয়তো ব্রিজের নিচ দিয়ে নিয়ে যাওয়ার সময় কোনও ভুল অনুমান করেছিলেন। আর সেই কারণেই ব্রিজের তলায় আটকে গিয়েছে বিমানটি। বিমানটির জন্য রাস্তার একটি বড় অংশ আটকেও গিয়েছিল।

দিল্লি দিল্লি-গুরুগ্রাম সড়কের দিল্লি বিমানবন্দরের কাছে ক্যামেরায় ধরা পড়ে এই অবাক করা ঘটনা। দেখা যাচ্ছে, সড়কের পাশেই একটি ফুটব্রিজের নীচে আটকে রয়েছে একটি এয়ার ইন্ডিয়ার বিমান। বিমানের সামনের অংশ ফুটব্রিজ থেকে কিছুটা এগিয়ে গিয়েছিল, বাকি অংশ ফুটব্রিজের পিছনের দিকে, অর্থাৎ ফুটব্রিজের ঠিক মাঝামাঝি ভাবে আটকে ছিল বিমানটি তবে বিমানের ডানার অংশটি দেখা যায়নি। পথচলতি সকলেই রাস্তার ধারে ওভাবে বিমানে আটকে থাকার ভিডিও করেন, পরে তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে, সকলেই হাইওয়ের পাশে এভাবে ব্রিজের নীচে বিমানটিকে আটকে থাকা দেখে স্তম্ভিত হয়েছেন। অনেকে নানা মজার প্রতিক্রিয়া ব্যাক্ত করেছেন, একজন সোশ্যাল মিডিয়া ইউজার লিখেছেন, এখন রাস্তায় বিমান দাঁড়িয়ে থাকা দেখছি, আশা করব খুব দ্রুত রাস্তায় ট্রেনও দেখতে পাব,”। মজার মিম এবং রসিকতায় ভরে উঠেছে ভিডিওটি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral scrapped air india plane gets stuck under foot overbridge near delhi airport goes viral