scorecardresearch

বড় খবর

হাত ধরাধরি করে বন্ধুত্বের গান গাইলেন শিবরাজ-কৈলাস, ভাইরাল ভিডিও

তাঁদের দুজনের হাত ধরে একসঙ্গে গান গাইতে দেখে চারপাশের সমর্থক উল্লাসে মেতে ওঠেন।

হাত ধরাধরি করে বন্ধুত্বের গান গাইলেন শিবরাজ-কৈলাস, ভাইরাল ভিডিও
তাঁদের দুজনের হাত ধরে একসঙ্গে গান গাইতে দেখে চারপাশের সমর্থক উল্লাসে মেতে ওঠেন।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান এবং বিজেপির সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় একসঙ্গে ভোপালের বিধানসভায় একটি অনুষ্ঠানে ১৯৭৫ সালের বিখ্যাত হিন্দি ছবি ‘শোলে’ থেকে জনপ্রিয় গান ‘ইয়ে দস্তি হাম নেহি তোরেঙ্গে” গেয়েছিলেন।

চৌহানের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শেয়ার করা হয় এই ভিডিও। তারপর দ্রুত তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিখ্যাত ছবি ‘শোলে’-র দুই মহান অভিনেতা অমিতাভ বচ্চন এবং ধর্মেন্দ্রকে ট্যাগ করার সময় চৌহান  টুইট করে লেখেন, “ইয়ে দোস্তি হাম নেহি তোরেঙ্গে”।

ইভেন্টের ১.০৬ মিনিটের ক্লিপে, রাজনীতিবিদদের মাইক্রোফোন ধরে থাকতে দেখা যায়। যখন ব্যাকগ্রাউন্ডে এই গান বাজছে। চৌহান প্রথম মাইক্রোফোন তুলে নেন এবং ব্যাকগ্রাউন্ডে গানের সঙ্গে গলা মেলান। শীঘ্রই বিজয়বর্গীয় যোগ দেন, বন্ধুত্ব এবং ঐক্য দেখানোর চেষ্টায় হাত বাড়িয়ে দেন তিনি। তাঁদের দুজনের হাত ধরে একসঙ্গে গান গাইতে দেখে চারপাশের সমর্থক উল্লাসে মেতে ওঠেন।

ভিডিও শেষে দুই প্রবীণ বিজেপি নেতা একে অপরের কাঁধে কাঁধ রেখে একসঙ্গে আগামী দিনে পথ চলার অঙ্গীকার নিতে দেখা যায়। বিজয়বর্গীয় তাঁর সোশ্যাল মিডিয়া, টুইটারে এই ক্লিপটি শেয়ার করেছেন এবং অতীতের ছাত্র রাজনীতিতে এই গান গাওয়ার কথা স্মরণ করে খানিক নস্টালজিক হয়ে পড়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral shibraj sing chauhan and kailas vijayvargiya duet sholay song