বড় খবর

বিশ্ববিদ্যালয়ে বন্দুকবাজের হামলা, হাড় হিম করা ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ঘটনার বীভৎসতার কথা ভেবেই রাতের ঘুম উড়ে গেছে নেটদুনিয়ার বাসিন্দাদের।

বিশ্ববিদ্যালয়ে বন্দুকবাজের হামলা

রাশিয়ার পার্ম বিশ্ববিদ্যালয়ে (Perm State University) সোমবার আচমকাই গোলাগুলি শুরু হয়। সংবাদ সংস্থা রয়টার্সের খবর অনুযায়ী, এই গোলাগুলিতে আট জন পড়ুয়ার মৃত্যু হয়েছে। পার্মের স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন, এই হামলায় ১০ জনের বেশি আহত হয়েছে। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ফায়ারিংয়ের সময় অনেক পড়ুয়াই প্রাণ বাঁচতে দ্বিতল বিল্ডিংয়ের জানালা দিয়ে নিচে ঝাঁপ দিতে থাকেন। হাড় হিম করা এই ভিডিও (Video) চারিদিকে চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার বীভৎসতার কথা ভেবেই রাতের ঘুম উড়ে গেছে নেটদুনিয়ার বাসিন্দাদের।

সুত্র মারফত পাওয়া খবর অনুসারে পুলিশের গুলিতে নিহত হয়েছেন হামলাকারী। তাঁকে শানাক্তও করা হয়েছে। তবে কেন সেই এই হামলা করেছিল, তা জানা সমভাব হয়নি। আহতদের চিকিত্‍সার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে এবং পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে।

পার্ম শহর রাশিয়ার রাজধানী মস্কো থেকে প্রায় ৭০০ মাইল দূরে অবস্থিত। তদন্তকারীরা জানিয়েছেন যে, হামলায় ৮ জনের মৃত্যু হয়েছে আর ৬ জন আহত হয়েছে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া একটি ভিডিওতে বিশ্ববিদ্যালয়ের জানালা দিয়ে পড়ুয়াদের পালাতে দেখা যাচ্ছে। ভাইরাল হওয়া ভিডিও ইতিমধ্যেই কয়েক হাজার ভিউ হয়েছে।

জানা গিয়েছে যে, হামলাকারী অত্যাধুনিক হাতিয়ার নিয়ে হামলা চালিয়েছিল। গোটা এলাকা ঘিরে ফেলে তল্লাশি চালানো হয়। জঙ্গি হামলার আশঙ্কায় আশেপাশের এলাকারও সুরক্ষা বাড়িয়ে দেওয়া হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral shooting at russian perm unversity goes viral

Next Story
অলিম্পিকে সোনার পর এবার অস্কারের ‘দাবিদার’ নীরজ চোপড়া, শোরগোল ফেলা কাণ্ড
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X