বড় খবর

খালি গলায় লতা মঙ্গেশকরের গান, নেটদুনিয়াকে মুগ্ধ করলেন শ্রেয়া ঘোষাল

খালি গলায় লতা মঙ্গেশকরের গান, শ্রেয়া ম্যাজিকে মুগ্ধ আসুমদ্র- হিমাচল।

খালি গলায় লতা মঙ্গেশকরের গান গাইলেন শ্রেয়া ঘোষাল

গোটা বিশ্বকে নিজের গলার জাদুতে মুগ্ধ করে রেখেছেন বঙ্গতনয়া শ্রেয়া ঘোষাল। তার সুমধুর কণ্ঠে মোহিত ৮ থেকে ৮০ সকলেই। অনেক ছোটো বয়সে নিজের প্রতিভা একটি রিয়ালিটি শোয়ের মাধ্যমে জনতার সামনে তুলে ধরেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। যেমন মিষ্টি তার গানের গলা তেমনই মিষ্টি শ্রেয়া নিজেও। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ শ্রেয়া নিজে, মাঝে মধ্যেই বিভিন্ন গান খালি গলায় গেয়ে ফ্যান-ফলোয়ারদের আনন্দ দিয়ে থাকেন তিনি। এবার ভাইরাল হল শ্রেয়ার ওপর এক গানের ভিডিও। যা শুনে আবারও মোহিত সকলেই। তবে এবারের এই গান তিনি নিজে ডেডিকেড করেছেন, লতাজিকে। কারণ কিছুদিন আগেই এই কিংবদন্তির জন্মদিন পালিত হয়েছে।  

ইতিমধ্যেই বলিউডের তাবড় তাবড় অভিনেত্রী তাঁর গানে ঠোঁট মিলিয়েছেন। যে কোনও ধরনের গানে সুর মেলাতে সক্ষম এই প্রতিভাবান শিল্পী শ্রেয়া। তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় শ্রেয়া। মাঝে মধ্যেই ভক্তদের জন্য নতুন ছবি এবং ভিডিও নিয়ে হাজির হন নেটদুনিয়ায়। সঙ্গে অনেক সময় খালি গলায় ভক্তদের গানও শোনান গায়িকা। বর্তমানে শ্রেয়ার সবটা জুড়ে তার পুত্র দেবায়ন। তাই ছেলের সঙ্গে প্রতিটা মুহূর্ত বেশ আনন্দের সঙ্গে উপভোগ করছেন গায়িকা। ছেলে এবং গান এই দুটি নিয়েই ব্যস্ত থাকেন তিনি। ‘দেবদাস’ ছবিতে গান গেয়ে প্রথম বলিউডে পা রেখেছিলেন শ্রেয়া। প্রথম ব্রেক সঞ্জয় লীলা বনশালির ছবিতে। মাধুরী, ঐশ্বর্যর মতো অভিনেত্রীদের জন্য গান গেয়েছেন এই বঙ্গতনয়া। প্রথম গান থেকেই জনপ্রিয় শ্রেয়া। তার গানের আবেগে মুগ্ধ বলি থেকে টলিপাড়া।

আরও পড়ুন: ‘নন্দী সিস্টার্স’-এর ম্যাশ আপ গানের জাদুতে মুগ্ধ নেটদুনিয়া

শ্রেয়া ম্যাজিকে মুগ্ধ আসুমদ্রহিমাচল। কিছুদিন আগেই গেল লতা মঙ্গেশকরের জন্মদিন। আর তাই শ্রেয়া ঘোষাল নিজের কণ্ঠে ধরলেন সুরসম্রাজ্ঞীর গাওয়া একটি আইকনিক গান। লতার অনুপ্রেরণায় নিজেকে তিল তিল করে বড় করেছে শ্রেয়া। বরাবরই তার মুখে শোনা যায় সেই কথা। সম্প্রতি লতাজিকে শ্রদ্ধা জানিয়ে ধরলেন গান। ছয়েক দশকের অন্যতম জনপ্রিয় গান “অগর মুঝে মহব্বত হ্যাঁয়, মুঝে আপনে গম সে দো।” এই গানটি খালি গলায় করলেন শ্রেয়া। গানের ভিডিওটি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়। প্রচুর লাইক এবং কমেন্ট তার ভিডিওতে। শ্রেয়ার অগুনতি ফ্যান এবং গান শুনে আরও একবার শ্রেয়া ম্যাজিকে মোহিত হয়েছেন। সকলেই শুভেচ্ছা জানিয়েছেন গায়িকা

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral shreya ghosal sing latajis songs goes viral in internet

Next Story
মার্কিন মুলুকে রাস্তায় কিশোর কুমারের গান গেয়ে ভাইরাল ভারতীয় যুবক!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com