বড় খবর

বাড়ির উপরে আছড়ে পড়ল বিমান, হাড় হিম করা ঘটনার ভিডিও ভাইরাল

প্রাণহানfর পাশাপাশি ২টি বাড়ি, সম্পুর্ণ ভাবে ধূলিসাৎ হয়ে গেছে।

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় ঘন জনবসতি এলাকায় উপর আছড়ে পড়ল বিমান।

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় ঘন জনবসতি এলাকায় উপর আছড়ে পড়ল বিমান। আর বিমানের আছড়ে পড়ার ঘটনায় মৃত্যু হয়েছে ২ জনের। এমন মর্মান্তিক ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে শিউরে উঠেছেন সকলেই। প্রাণহানির পাশাপাশি ২টি বাড়ি, সম্পুর্ণ ভাবে ধূলিসাৎ হয়ে গেছে। এর সঙ্গেই একটি ট্রাক এবং একটি অগ্নিনির্বাপক গাড়িও পুড়ে গিয়েছে আগুনে। ঘটনার পর থেকেই আতঙ্ক গ্রাস করে রেখেছে গোটা পরিবারকে।

এর আগেও ২০১৯ সালেও মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি বাড়ির উপর ভেঙে পড়েছিল একটি বিমান। সেদিনের সেই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন ৫ জন। ক্যালিফোর্নিয়ার ইয়োরবা লিনডা অঞ্চলে ভেঙে পড়ে সেটি।

এদিনের এই দুর্ঘটনা প্রসঙ্গে জানা গিয়েছে, দুই ইঞ্জিনবিশিষ্ট ‘কেসনা ৩৪০’ নামের ৬ আসনবিশিষ্ট এক ছোট বিমান অ্যারিজোনা থেকে ক্যালিফোর্নিয়ার দিকে আসছিল। সেই সময়ই আচমকা বিমানটি নিয়ন্ত্রণ হারিয়ে আছড়ে পড়ে ক্যালিফোর্নিয়ার দু’টি বাড়ির উপরে। বাড়ির পাশাপাশি সেখানে দু’টি গাড়িও ছিল। বিমান ভেঙে পড়ার তীব্র অভিঘাতে ছুটে আসেন এলাকার বাসিন্দারা। তাঁরাই প্রাথমিক ভাবে উদ্ধারকার্যে হাত লাগান। পরে দমকল এবং বিশেষ উদ্ধাকারী দল ঘটনাস্থলে এসে হাজির হন। হত দুই ব্যক্তি দুর্ঘটনাগ্রস্ত ওই বিমানেরই যাত্রী ছিলেন বলেই মনে করছেন স্থানীয় প্রশাসন।

সোশাল মিডিয়ায় যা ভিডিও ভাইরাল হয়েছে, তাতে বিমানের ধ্বংসাবশেষের বিষয়ে কিছু দেখা যায়নি। বিমানে ঠিক কতজন যাত্রী ছিল তা জানা যায়নি। তবে নিহত দুই ব্যক্তি বিমানেরই যাত্রী ছিল বলে জানিয়েছে প্রশাসন। এত খারাপ ঘটনার মধ্যেই ভাল যেটুকু খুঁজে পাচ্ছেন স্থানীয়রা, তা হল যেখানে বিমানটি ভেঙে পড়েছিল তার সামান্য দূরেই ছিল সান্তানা হাইস্কুল। বাড়ির উপর ভেঙে না পড়ে বিমানটি স্কুলের ওপর ভেঙে পড়লে কি হত সেই ভেবেই আতঙ্কিত সেখানকার স্থানীয় বাসিন্দারা।

এদিকে এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই তা দেখে রীতিমতো শিউরে উঠেছেন সকলেই। ভিডিওতে অজস্রে ভিউ হয়েছে এবং অনেকে মানুষ তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। অনেকে এই দুর্ঘটনাকে ভয়াবহ আখ্যা দিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral small plane crashes into california neighborhood killing 2 viral in internet

Next Story
বিমানে হঠাৎ দেখা পাইলট বাবা ও যাত্রী মেয়ের! মিষ্টি ভিডিও ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com