বড় খবর

ছোট্ট মেয়েটি প্রধানমন্ত্রী হবে, আর তার প্রচার করবেন স্মৃতি ইরানি!

‘ওর প্রধানমন্ত্রিত্বের প্রচারের জন্য আমার কাছে অনুরোধ করেছে। আমি অধিশ্রীর অনুরোধ রেখে এই পোস্ট করেছি।’

সোশাল মিডিয়ায় বেশ জনপ্রিয় কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। নিত্যদিনই তাঁকে একাধিক পোস্ট করতে দেখা যায়। নেটিজেনদের পছন্দের ব্যক্তি তিনি। সম্প্রতি তাঁরই করা একটি পোস্ট মন জয় করেছে সোশাল মিডিয়ার।

বুধবার তিনি একটি শিশু কন্যা সঙ্গে ছবি পোস্ট করেছেন। তার পরই কমেন্টে ভীড় করতে শুরু করে শুভেচ্ছা বার্তা। কী রয়েছে সেই পোস্টে?

আরও পড়ুন: খেলার মাঝে সাত মাসের সন্তানকে স্তন্যপান, ভাইরাল ছবি

ছবিটি তোলা হয়েছে সংসদের সেন্ট্রাল হলে। ছবিতে যে বাচ্চা মেয়েটিকে জড়িয়ে রয়েছেন তার নাম অধিশ্রী। তার নাকি ইচ্ছে বড় হয়ে ভারতের প্রধানমন্ত্রী হবে সে। এতেই শেষে নয়, ওই ছোট্ট খুদে চায় তার হয়ে প্রচার করুক স্মৃতি ইরানি। এই ছোট বয়সে খুদের এই ইচ্ছাকে গুরুত্ব দিয়েছেন কেন্দ্রীয় নারীকল্যাণ মন্ত্রী। বুধবার নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেন, ছবি। একই সঙ্গে মন্ত্রী লিখেছেন, ‘ বুধবার অধিশ্রী মানের সঙ্গে দেখা করলাম। সে ভবিষ্যতে ভারতের প্রধানমন্ত্রী বা রাষ্ট্রপতি হতে চায়। আগামীদিনে ওর প্রধানমন্ত্রিত্বের প্রচারের জন্য আমার কাছে অনুরোধ করেছে। আমি অধিশ্রীর অনুরোধ রেখে এই পোস্ট করেছি।’

এরপর ছামান ভারসেনী নামের এক ইউজার তাঁর কন্যা সন্তানের ছবি দিয়ে জানায় সেও নাকি প্রধানমন্ত্রী হতে চায়। সেই পোস্টে কমেন্ট করে আশীর্বাদ জানায় স্মৃতি ইরানি।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral smriti irani promises to campaign for little girl she wants to be prime minister which is going to be viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com