বড় খবর

বিমান সেবিকার নাচে মজে নেটিজেনরা, ভালবাসায় ভরিয়ে দিলেন ভিডিও

আয়াত উরফ আফরিনের পর তার নাচ মন্ত্রমুগ্ধের মত আকর্ষণ করেছে নেটিজেনদের।

উমার নাচে মজে সাত থেকে সাতাশি সকলেই

সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের গানে বিভিন্ন রকম নাচের ভিডিও প্রায়ই দেখা যায়। তার মধ্যে কিছু ভাইরাল হয়। কিছু থেকে যায় অন্তরালে। বেশ কিছু দিন আগে আয়াত উরফ আফরিন নামে এক বিমানসেবিকার নাচের ভিডিও ভাইরাল হয়েছিল। এ বার ভাইরাল আরও এক বিমানসেবিকার নাচের ভিডিও। জানা গিয়েছে তার নাম, উমা মীনাক্ষী। আয়াত উরফ আফরিনের পর তার নাচ মন্ত্রমুগ্ধের মত আকর্ষণ করেছে নেটিজেনদের।

জানা গিয়েছে উমা এক বেসরকারি বিমান সংস্থায় কর্মরত। ফাঁকা বিমানে ধানি ভানুশালীর এক জনপ্রিয় হিন্দি গানে নাচলেন উমা। নাচের ভিডিওটি রেকর্ড করেছেন তাঁরই কোনও এক সহকর্মী। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই নাচের ভিডিও শেয়ার করেছেন উমা নিজেই। শেয়ার হতেই স্বেই নাচ মন ছুঁয়ে যায়, সকলের। ইতিমধ্যেই তা বেশ জনপ্রিয়। প্রায় ৪২ হাজার দর্শক দেখে ফেলেছেন ভিডিওটি। উমার নাচের অভিব্যক্তিও পছন্দ হয়েছে তাঁদের। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা উমাকে।

এর আগেও বেশ কয়েকটি জনপ্রিয় গানে নাচের ভিডিও পোস্ট করে ভাইরাল হয়েছিলেন উমা। ভিডিও পোস্ট করার পাশাপাশি একটি সতর্কবার্তাও তিনি দিয়েছেন। সেই বার্তায় লিখেছেন, ‘পূর্ব অনুমতি নিয়ে বিমান অবতরণের পর যাত্রী ছাড়াই ভিডিওটি শ্যুট করা হয়েছে। নিরাপত্তার সঙ্গে আপস করা হয়নি।’ ছোট থেকেই নাচের প্রতি অগাধ ভালবাসা উমার। আয়াত উরফ আফরিন যেভাবে মানিকে মাগে হিতে গানের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তা দেখার পরই উমা অনুপ্রাণিত হন। শুরু হয় উমার একের পর এক ধামাকাদার পারফরম্যান্স।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral spicejet air hostes dance to dhavani bhanushali mera year on empty flight in viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com