scorecardresearch

বড় খবর

পাঞ্জাবি গানের তালে ধামাল নাচ, ভাইরাল বিমান সেবিকার ভিডিও

তবে এবার অবশ্য তিনি একা নন, সঙ্গে ছিলেন তাঁর এক সহকর্মীও ৷

পাঞ্জাবি গানের তালে ধামাল নাচ, ভাইরাল বিমান সেবিকার ভিডিও
উমা মীনাক্ষী

মানিকে মাগে হিথে গানের সঙ্গে নেচে ব্যাপক জনপ্রিয়তা পান ইন্ডিগো এয়ারলাইন্সের এক বিমান সেবিকা। তার সে নাচ প্রায় কয়েক কোটি ভিউ হয়। রাতারাতি সোশ্যাল মিডিয়ায় খ্যাতির চূড়ায় পৌঁছে যান তিনি। তাঁর দেখাদেখি একের পর এক বিমান সেবিকা সোশ্যাল মিডিয়ায় তাঁদের নাচের ভিডিও শেয়ার করেছেন। এর মধ্যেই সাম্প্রতিকতম সংযোজন উমা মীনাক্ষী। যিনি এর আগেও খালি বিমানে নেচে ভাইরাল হয়েছিলেন। এবার স্পাইসজেটের দু’জন বিমান সেবিকাকে দেখা গিয়েছে এরোব্রিজের মধ্যে নাচতে৷ ভাইরাল হওয়া এই ভিডিওতে একজন বিমানসেবিকা হলেন উমা মীনাক্ষী (Uma Meenakshi), যিনি আগেও বিভিন্ন ইনস্টা রিল (Insta Reel) বানিয়ে নেটিজেনদের কাছে পপুলার হয়ে উঠেছিলেন৷ এবার নাচলেন একটি পাঞ্জাবি গানে৷ তবে এবার অবশ্য তিনি একা নন, সঙ্গে ছিলেন তাঁর এক সহকর্মীও ৷

এবার তিনি যে ভিডিও পোস্ট করেন তাতে দেখা যাচ্ছে এক সহকর্মীকে সঙ্গে নিয়ে মিকি সিং-র জনপ্রিয় পাঞ্জাবি গান, না..না.. গানের সঙ্গে মনের আনন্দে দারুণ ফর্মে নাচ করছেন। তিনি নিজে এই ভিডিও তার ইন্সটাগ্রাম পেজে আপলোড করেন। পরে তা দ্রুত ভাইরাল হয়েছে। ভাইরাল হতেই তাতে প্রায় কয়েক হাজার ভিউ হয়। ইনস্টা রিল নিয়ে বর্তমান তরুণ সমাজের মধ্যে আগ্রহ অনেক বেশি৷ প্রত্যেকেই চাইছেন, কোনও বিখ্যাত ডায়লগ হোক কিংবা গান-নাচ করে ইনস্টা রিল বানাতে এবং সেগুলি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে আপলোড করতে৷ এবং ভাইরাল হতে। সেই রেসে বিমান সেবিকারাও শামিল তা তাঁদের ইন্সটা রিলস দেখেই ক্রমেই স্পষ্ট হয়ে উঠছে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি এরোব্রিজে উমা এবং তাঁর এক সহকর্মী মিকি সিং-র জনপ্রিয় পাঞ্জাবি জনপ্রিয় গান ‘না…না’ গানের সঙ্গে দারুণ স্টাইলে নেচে চলেছেন। তাদের এই নাচ মুগ্ধ করেছে নেটিজেনদের। সকলেই তাঁদের নাচ এবং তাঁদের স্বতঃস্ফূর্ততার প্রশংসা করেছেন। আপনি দেখুন এই ভাইরাল নাচ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral spicejet air hostes dance to panjabi song na na goes viral