scorecardresearch

বড় খবর

‘লেজি ল্যাড’ গানে নাচ বিমান সেবিকার, ভিডিওতে মজে নেটদুনিয়া

উমার নাচে মজে নেটদুনিয়া।

‘লেজি ল্যাড’ গানে নাচ বিমান সেবিকার

ফাঁকা বিমান, আর তাতে মানিকে মাগে হিথে গানের সুরের ম্যাজিকে কোমর দুলিয়ে রাতারাতি ভাইরাল হয়েছিলেন ইন্ডিগো’র এক বিমান সেবিকা, আর তার পর থেকেই এই নাচের ধারা অব্যাহত রয়েছে। সম্প্রতি আরও একটি নাচের ভিডিও সামনে এসেছে। এয়ারহস্টেসের নাম উমা মীনাক্ষী। এর আগেও তিনি নেচে ভাইরাল হয়েছিলেন। তবে সে বার ছিল অন্য একটি গানে। তখন ‘নবরাই মাঝি’ গানে তিনি ভাইরাল হয়েছিলেন। আর এবার নেটিজেনদের মন জিতলেন অন্য এক গানে। মুহূর্তের মধ্যে ভাইরাল হল সেই ভিডিও।

নতুন যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে ‘লেজি ল্যাড’ গানের সঙ্গে নাচছেন তিনি। প্রসঙ্গত, বিগত কয়েক দিন ধরেই ‘লেজি ল্যাড’ গানের সঙ্গে নেচে অনেকেই ভাইরাল হয়েছেন। বহু মানুষের পছন্দ হয়েছে গানটি। কয়েক দিন আগে একটি চ্যালেঞ্জও শুরু হয়। বহু মানুষ ‘লেজি ল্যাড’ গানটিতে নেচে দেখানোর চ্যালেঞ্জও অ্যাক্সেপ্ট করেছেন। তবে উমা মীনাক্ষী যা কাণ্ড ঘটালেন, তাতে মন জিতে নিয়েছেন নেটাগরিকদের।

ভাইরাল এই ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ৬০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। অনেকেই শেয়ার করেছেন এমন অসাধারণ নাচের ভিডিও। সকলেই উমার জন্য কিছু পজিটিভ কমেন্ট করেছেন। ‘লেজ়ি ল্যাড’ গানে উমার এই পারফরম্যান্স এখন নেটপাড়ার হটকেক। উমার নাচে মজে নেটদুনিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখনটেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral spicejet air hostes dances to lazy lad at airport goes viral