লাফদড়িতে কামাল কেন্দ্রীয় মন্ত্রীর, ফিটনেস লেভেল দেখে চোখ কপালে নেটদুনিয়ার

নিজের স্কিপিং দক্ষতা সকলের সামনে তুলে ধরলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর, দেখুন ভিডিও

নিজের স্কিপিং দক্ষতা সকলের সামনে তুলে ধরলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর, দেখুন ভিডিও

দড়ি হাতে নিয়ে নিজের স্কিপিং দক্ষতা সকলের সামনে তুলে ধরলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। আর মন্ত্রীর এই ফিটনেস লেভেল দেখে চোখ কপালে নেটিজেনদের। তাঁর এই ফিটনেস লেভেল প্রশংসা কুড়িয়েছে নেটদুনিয়ার।

হকি কিংবদন্তি মেজর ধ্যান চাঁদের জন্মবার্ষিকীতে উদযাপিত জাতীয় ক্রীড়া দিবস উপলক্ষে, কেন্দ্রীয় যুব কল্যাণ ও ক্রীড়া মন্ত্রী অনুরাগ ঠাকুর মেজর ধ্যান চাঁদ জাতীয় স্টেডিয়ামে ‘ফিট ইন্ডিয়া’ অ্যাপ চালু করার সময় তার স্কিপিং দক্ষতা প্রদর্শন করেছিলেন। ফিট ইন্ডিয়ার দ্বিতীয় বার্ষিকী উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠানে কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর তার স্কিপিং দক্ষতা দিয়ে সকলকে মুগ্ধ করেছেন এবং সকলের সামনেই তিনি তাঁর ফিটনেস লেভেল দেখিয়েছেন। মন্ত্রির এই ফিটনেস লেভেল দেখে অনুষ্ঠানে উপস্থিত সকলেই তখন হাঁ।

অনুষ্ঠানে সবাইকে অভিনন্দন জানিয়ে ঠাকুর বলেন যে, “অ্যাপটি ভারত সরকারের পক্ষ থেকে মানুষের জন্য একটি উপহার। নতুন,এবং তরুণ ভারতকে ফিট রাখার জন্য এটি একটি প্রচেষ্টা। একজন প্রকৃত যুবক একটি মহান ভারত গড়ে তুলতে পারে”।  

এই ভিডিওতে ঠাকুরকে দক্ষতার সঙ্গে দড়ি হাতে স্কিপিং করতে দেখা যাচ্ছে। এমনকি কিছু আকর্ষণীয় কৌশল যেমন অল্টার জাম্প এবং ওয়ান-লেগ হপ প্রদর্শন করতে দেখা যায় মন্ত্রীকে। তিনি এই ভিডিও শেয়ার করে লিখেছেন, “আপনার ফিটনেস লেভেল কী?”

এদিকে এই ভিডিও শেয়ার হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়। ইতিমধ্যেই ১ লক্ষ ভিউ হয়েছে ভিডিওতে। অজস্র কমেন্ট এবং প্রচুর লাইক পড়েছে ভিডিওজুড়ে। কমেন্টে সকলেই মন্ত্রীর ফিটনেস লেভেলের তারিফ করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral sports minister anurag thakur skippikg skills impressed netizens

Next Story
বিয়ের মঞ্চে এ কী করলেন বর-কনে? দেখে ঘাম ঝরাতে ইচ্ছা হবে আপনারও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com