বড় খবর

কফি তৈরি হচ্ছে প্রেসার কুকারে, চা বিক্রেতার অভাবনীয় কীর্তিতে মজে নেটিজেনরা

কিন্তু সাধারণ কফিকেই অসাধারণ করে তুলতে তিনি উদ্ভাবন করেছেন এমন এক অসাধারণ পদ্ধতি যা দেখে হতবাক অসংখ্য মানুষ।

কফি তৈরি হচ্ছে প্রেসার কুকারে

প্রেসার কুকারের সাহায্যে কফি বানিয়ে তাক লাগালেন গ্বালিয়রের এক প্রবীণ কফি বিক্রেতা। আর এমন ঘটনা এবার ভাইরাল নেটদুনিয়ায়। শীতকাল মানেই কফির কাপে চুমুক দেওয়ার সময়। কফির প্রতি সাধারণের ভালবাসা সকলেরই জানা। এবার সেই কফি নিয়েই এক আজব ভিডিও ভাইরাল নেটমাধ্যমে। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গেছে, এক প্রবীণ চা বিক্রেতা ঘুরে ঘুরে চা-কফি বিক্রি করেন, সাইকেলে করে চা-কফি বিক্রি করে জীবিকা নির্বাহ করেন তিনি। কিন্তু সাধারণ কফিকেই অসাধারণ করে তুলতে তিনি উদ্ভাবন করেছেন এমন এক অসাধারণ পদ্ধতি যা দেখে হতবাক অসংখ্য মানুষ।

শুরুতেই একটি পাত্রে মেশানো হয় দুধ, কফি ও চিনি। কিন্তু প্রকৃত কফি প্রেমিকদের কাছে কফির ঘনত্ব ও ফেনা ওপর নির্ভর করে কফি খাওয়ার মজা। সাধারণত কফি তৈরি করার যন্ত্রেই এই ধরনের ফেনা তৈরি করা সম্ভব। কিন্তু দামি কফি মেশিনের চক্করে না গিয়ে তিনি ব্যবহার করেন প্রেসার কুকার! শুনতে অবাক লাগলে দেখে নিন এমন পদ্ধতি যা তাক লাগিয়েছে নেটিজেনদের। প্রেসার কুকারের বাষ্প নির্গমনের মুখটিতে নল লাগিয়ে সেই গরম বাষ্পকে তিনি চালনা করেন কফির মধ্যে। আর তাতেই কামাল। ফেনা আর ঘনত্বের সঠিক মিশেলে একেবারে তৈরি দেশি কফি। মুহূর্তেই ভাইরাল হয়েছে এই ভিডিও। নেটিজেনরা বৃদ্ধের বুদ্ধির তারিফ করেছেন। আপনিও একবার ট্রাই করে দেখবেন নাকি? 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral street vendor makes coffe in cooker videos goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com