scorecardresearch

ক্যান্টিন কর্মীকে উপহার দিয়ে মানবতার পাঠ, ছাত্রীদের উদ্যোগকে কুর্নিশ নেটিজেনদের

উপহার পেয়ে রীতিমত আপ্লুত, ক্যান্টিনের সেই মহিলা কর্মী।

ক্যান্টিন কর্মীকে উপহার দিয়ে মানবতার পাঠ, ছাত্রীদের উদ্যোগকে কুর্নিশ নেটিজেনদের

নেটদুনিয়ার সৌজন্যে নানান ধরনের মজার সেই সঙ্গে নানান ধরনের মর্মস্পর্শী ভিডিও আমাদের সামনে মুহূর্তেই হাজির হয়। সম্প্রতি এমন এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা আপনাকে আবেগ তাড়িত করতে বাধ্য। ভাইরাল এই ক্লিপে দেখা যায়, ব্রাজিলের একটি শিক্ষা প্রতিষ্ঠানের একদল মেয়ে তাদের প্রতিষ্ঠানের ক্যান্টিনের কেয়ারটেকারের জন্মদিন উপলক্ষে তাঁকে সারপ্রাইজ দেওয়ার জন্য, একটি সুন্দর গিফট প্যাকে মুড়ে উপহার এনেছে, এবং সেই উপহার পেয়ে রীতিমত আপ্লুত, ক্যান্টিনের সেই মহিলা সুপারভাইজার।

“আসুন উদারতার সঙ্গে বিশ্বকে পরিবর্তন করি” এই বার্তা দিতে ব্রাজিলের একদল পড়ুয়ার ভিডিও অনেকের চোখেই জল এনেছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি শিক্ষা প্রতিষ্ঠানের একদল ছাত্রী তাদের প্রতিষ্ঠানের ক্যান্টিনের মহিলা সুপারভাইজারের জন্মদিন উপলক্ষে তাকে অবাক করার জন্য বিশেষ উপহার নিয়ে ক্যান্টিনে হাজির হয়েছেন, যাদের সারাবছর নিজের হাতে রান্না করে খাবার খাওয়ান, তাদের এমন ভালবাসায় রীতিমত আবেগে ভেসে গিয়েছেন তিনি, চোখের জল তিনি ধরে রাখতে পারেন নি। ভিডিও’র শুরুতেই দেখা যাচ্ছে একদল ছাত্রী তাঁকে ঘিরে ধরে রেখেছে, অন্য একটি দল উপহার নিয়ে ক্যান্টিনে প্রবেশ করে, তাঁকে সেই উপহার সামগ্রী দেন, যা পেয়ে স্বভাবতই অত্যন্ত আপ্লুত তিনি। খুশিতে আত্মহারা হয়ে ওঠেন তিনি।

https://platform.twitter.com/widgets.js

এই ভিডিও পোস্টের সঙ্গে ক্যাপশনও সকলকে মুগ্ধ করেছে। ভিডিও’র ক্যাপশনে লেখা, “আসুন, উদারতার সঙ্গে সব কিছুকে পরিবর্তন করি, স্নেহময়ী উদার, পরিশ্রমী ক্যান্টিন তত্ত্বাবধায়ককে একটি সারপ্রাইজ গিফট”। এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৫০হাজারের কাছাকাছি ভিউ হয়েছে সকলেই ছাত্রীদের এমন উদার মানসিকতার প্রশংসা করেছেন।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তেথাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral students surprise cafeteria worker with gift basket in a viral video