বড় খবর

আজব কাণ্ড! মহিলার কথায় বাড়ি ছাড়ল বিষধর সাপ, তোলপাড় করা ভিডিও দেখুন

ভিডিও দেখলে নিজের চোখকে বিশ্বাস করতে পারবেন না!

বাড়ির দুয়ারে একটি কোবরা দেখেও একটুও বিচলিত না হয়ে শান্ত গলায় তাকে তার বাসায় ফিরে যেতে বলেন এক তামিল মহিলা সেই সঙ্গে তিনি সাপটিকে ডিম এবং দুধ খাওয়ানোরও প্রতিশ্রুতি দিয়েছেন। তার সে কথা শুনে সাপটিও ধীরে ধীরে দরজার বাইরে পিছতে থাকে এবং শেষমেশ বাড়ির বাইরে চলে যায় সেই বিষধর সাপটি। এই ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। আর যা দেখে পিলে চমকে উঠেছেন নেটিজেনরা।

তারিখ বিহীন এই ভিডিওতে দেখা যাচ্ছে গেটের সামনে রয়েছে একটি বিষধর সাপ। তা দেখে বাড়ির মহিলা গাছের ডাল জাতীয় কিছু নিয়ে এসে সাপটিকে চলে যেতে বলে শান্ত গলায়, সেই সঙ্গে তিনি বলেন, “তুমি কি আমাকে দেখতে এসেছ? এখন বাড়ি ফিরে যাও, আমি তোমাকে কথা দিচ্ছি তোমাকে আমি ডিম এবি দুধ খাওয়াব, এখন তুমি বাড়ি চলে যাও………”।

এদিকে, মহিলার সেই কথা শুনে সাপটিও ধীরে ধীরে পিছতে থাকে এবং শেষমেশ বাড়ির বাইরে চলে যায়, কারওর কোনও ক্ষতি না করে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে। মহিলার এই ভিডিও ভাইরাল হতেই তাতে কয়েক হাজার ভিউ হয়েছে। স্থানীয় কয়েকজন বাসিন্দার কথায় ওই অঞ্চলে মহিলাদের সাপকে ডিম দুধ খাওয়ানোর রীতি প্রচলিত আছে। মহিলা সম্ভবত সেই কথাই এখানে বলতে চেয়েছেন। স্থানীয় মহিলারা সাপের বাসার বাইরে পাত্রে দুধ রেখে আসেন তাদের খাওয়ানোর জন্য।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তোলপাড় শুরু হয় সোশ্যাল মিডিয়া জুড়েই। প্রচুর লাইক এবং অজস্র কমেন্ট পড়েছে ভিডিওতে। তবে মহিলার কথায় সাপটি যেভাবে বাধ্য ভাবে বাড়ি থেকে চলে যায়, তা নেটিজেনদের অবাক করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral tamilnadu woman coaxex cobra to leave home promise to visit it with food

Next Story
আরশোলা সমেত দুধ কেন খেয়েছিল বর! আজও উত্তর খুঁজে যাচ্ছেন নেটিজেনরা, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com