scorecardresearch

মায়ের ছবি বুকে আঁকড়ে ধরে চোখের জলে, বিয়ের আসরে এলেন কনে! আবেগে ভাসলেন নেটিজেনরা

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি মেয়ে তার বিয়ের আসরে বাবার হাত ধরে প্রবেশ করছেন

প্রয়াত মায়ের ছবি বুকে আঁকড়ে ধরে চোখের জলে, বাবার হাত ধরে বিয়ের আসরে এলেন কনে

প্রতিটি সন্তানের কাছে বাবা, মার মূল্য এবং তাঁদের ভুমিকা অপরিসীম। জীবনের বিশেষ দিনে সকলেই তাদের মা বাবাকে পাশে পেতে চান। এমনই এক আবেগঘন ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, যা দেখে নিজেদের চোখের জল ধরে রাখতে পারেন নি নেটিজেনরা। বিয়ে সকলের জীবনেই একটা অন্যরকম মুহূর্ত। আর এই বিশেষ দিনে মা, বাবা কে দুপাশে রেখে নতুন জীবনে প্রবেশ করার ইচ্ছা থাকে সকল, সন্তানের।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি মেয়ে তার বিয়ের আসরে বাবার হাত ধরে প্রবেশ করছেন, এবং অন্য হাতে ধরে রয়েছেন মায়ের ছবি, যিনি বিয়ের আগেই প্রয়াত হয়েছেন। এমন দৃশ্য দেখে অনুষ্ঠানে উপস্থিত সকলেই নিজেদের চোখের জলকে ধরে রাখতে পারেননি। অশ্রুতে ভিজে যায়, কনের চোখ। তাকে দেখে নিজের আবেগ ধরে রাখতে না পেরে, রুমাল বের করা মেয়ের বাবাকেও চোখের কোনে জল মুছতে দেখা যায়।

এমন বিয়ের ভিডিও দেখে অশ্রুসিক্ত হয়ে পড়েন নেটিজেনরাও। এই ভিডিওতে দফায় দফায় দেখান হয়েছে, মা হারানো এক মেয়ের বিয়ের দিন মনের ভিতরে জমে থাকা কষ্টের প্রতিটি মুহূর্ত। একঝলকে দেখানো হয়েছে, বিয়ের অনুষ্ঠানের বিদায় পর্বও।

ভিডিওটি শুরু হয় মেয়েটি তার বাবার হাত ধরে বিয়ের আসরে হাজির হন, অন্য হাতে ধরা মায়ের একটি ছবি, বাবা হবু জামাইয়ের হাতে মেয়েকে তুলে দেন। এবং চোখের জল আর ধরে রাখতে পারেননা। দফায় দফায় দেখান হয়েছে, এমন দৃশ্য দেখে বিয়ের অনুষ্ঠানে হাজির সকলেই কান্নায় ভেঙে পরেন, সকলেই কনেকে গলায় জড়িয়ে ধরে নেন। ভিডিও’র শেষে বিদায় বেলায় মেয়েটির বৃদ্ধ বাবা আবারও আবেগ তাড়িত হয়ে পড়েন, এবং তাঁকে রুমাল বের করে চোখ মুছতে দেখা যায়।

এই ভিডিও ইন্সটাগ্রামে ভাইরাল হতেই তা ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। ইতিমধ্যেই এমন মর্মস্পর্শী ভিডিওতে লক্ষাধিক ভিউ হয়েছে। এই ভিডিও নেটিজেনদেরও আবেগ তাড়িত করে তুলেছে, অনেকেই তাদের কমেন্টে জানিয়েছেন, এটি অত্যন্ত বেদনাদায়ক ভিডিও। অনেকে আবার মেয়েটিকে সমবেদনা জানিয়ে কমেন্ট করেছেন।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তেথাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral teary eyes pakistani bride enters weeding venue with pic of her late mother