scorecardresearch

বড় খবর

কুমিরে-মানুষে টানাটানি, বরাত জোরে প্রাণে বাঁচলেন মহিলা! দেখুন সেই ভয়ঙ্কর ভিডিও

কুমিরকে আদর করার ভয়ঙ্কর পরিণতি

প্রতীকী ছবি

বাচ্চাদের কাছে চিড়িয়াখানা ঘুরতে যাওয়ার এক আকর্ষণীয় স্থান। অনেক বাবা-মা তাদের সন্তানদের নিয়ে বেড়াতে যান এই চিড়িয়াখানায়। সেখানে বিভিন্ন পশুর সঙ্গে তাদের পরিচয় করানোও হয়, আবার চলে দেদার পেটপুজো। তেমনই এক বাচ্চার জন্মদিনে তাকে আনন্দ দিতে চিড়িয়াখানায় নিয়ে গিয়েছিলেন মা-বাবা। আর সেখানেই ঘটে যায় সাংঘাতিক একটা ঘটনা। যা দেখে রীতিমতো অবাক হয়ে যান সবাই। ঘটনাটি চোখের সামনে দেখার পর খুবই পেয়ে ভয় পেয়ে যায় বাচ্চারাও। এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। ঘটনাটি ঘটেছে আমেরিকার ইউটার এক চিড়িয়াখানায়।

জন্মদিনে নিজের সন্তানকে নিয়ে ওয়েস্ট ভ্যালি সিটির স্কেলস অ্যান্ড টেলস রেপটাইলস সেন্টারে গিয়েছিলেন বাবা-মা। সেখানে কাঁচের এপার থেকে কুমির দেখছিল বাচ্চারা। তাদের সামনে কাঁচ দিয়ে ঘেরা একটি জলাশয়ে প্রায় আট ফুট লম্বা একটি কুমির। কুমিরের পাশেই দাঁড়িয়ে ছিলেন ওই রেপটাইল সেন্টারের এক মহিলা জু-কিপার। কুমিরটিকে মাঝে মধ্যে আদরও করছিলেন তিনি। কিন্তু, হঠাৎই করেই কুমিরটি মহিলা ওই জু-কিপারের হাত কামড়ে ধরে তাকে টেনে নিয়ে জলাশয়ে ফেলে।

কোনওভাবেই হাত ছাড়াতে পারছিলেন না ওই মহিলা। এরপর ওই মহিলাকে সাহায্য করতে এগিয়ে আসেন আরও এক জু-কিপার ডনি ওয়াইজম্যান। তিনি সোজা চড়ে বসেন কুমিরের পিঠে। কুমিরকে চেপে ধরে তার মুখ থেকে সহকর্মীর হাত বের করার চেষ্টা করেন তিনি। কিন্তু, কোনওভাবেই তা সম্ভব হচ্ছিল না। ধারালো দাঁত দিয়ে ওই মহিলার হাত চেপে রেখেছিল কুমিরটি। এদিকে এই কাণ্ড চোখের সামনে দেখে ভয়ে জবুথবু বাচ্চারা।

খানিক পর সেখানে আরও এক জু-কিপার এসে পৌঁছান। কিন্তু, কেউই হাত ছাড়াতে পারছিলেন না। এরপর রীতিমতো কুমিরের সঙ্গে লড়াই করে তাকে চেপে ধরে কোনওভাবে তার মুখ থেকে সহকর্মীর হাত বের করেন ডনি। তারপর ওই মহিলা জু-কিপারকে টেনে জল থেকে তুলে নেন আরও একজন। তবে ওই মহিলা উঠে গেলেও তার পিঠ থেকে কীভাবে উঠবেন তা বুঝতে পারছিলেন না ডনি। তখন কোনওরকমে লাফ দিয়ে তার পিঠ থেকে উঠে নিরাপদে পাড়ে উঠে আসেন ডনি।

আরো পড়ুন: মাছ ধরতে গিয়ে পিলে চমকে ওঠার জোগাড়! আতঙ্কে চিল-চিৎকার মহিলার

এদিকে জন্মদিনে যে এমন একটি ভয়ঙ্কর ঘটনার সাক্ষী হতে হবে তা বুঝতেই পারেনি বাচ্চাগুলি। চোখের সামনে এই ঘটনা দেখে রীতিমতো ভয় পেয়ে গিয়েছিল তারা। অভিভাবকদের চোখে মুখেও আতঙ্কের ছাপ স্পষ্ট। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরই তা ভাইরাল হয়ে যায়। যা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরাও। অনেকেই কমেন্টে লিখেছেন, বন্য প্রাণীদের আদর করা এক ঝুঁকিপূর্ণ কাজ! অনেকে আবার জানতে চেয়েছেন, ওই মহিলা জু-কিপার কেমন আছেন? তবে চিড়িয়াখানা সুত্রে খবর, ওই মহিলাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। আপাতত তিনি বিপন্মুক্ত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral the crocodile bit a girls hands and pulled her into the water