বড় খবর

বিয়ের দিন বউয়ের সামনেই শ্যালিকাকে কোলে নিয়ে এ কী করলেন বর!

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত সকলেরই চোখ কপালে।

প্রতীকী ছবি

বিয়ে করতে গেলে অনেকের মনেই প্রশ্ন থাকে শ্যালিকা আছে তো! শ্যালিকার সঙ্গে খুনসুঁটি না করতে পারলে বিয়ের মজাটাই কেমন যেন ফিকে হয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শ্যালিকার সঙ্গে হবু জামাইবাবুর মজার এক ভিডিও। দেখা যাচ্ছে বিয়ের পিড়িতে বসার আগে শ্যালিকাকে কোলে করে তুলে আনছেন জামাইবাবু। তাও আবার হবু বউয়ের সামনেই। বরের এই আচরণের কারণেই তাকে বিয়ে করছেন জানালেন হবু বউ। কী অবাক হয়ে গেলেন?

বিয়ের দিন সেজেগুজে বিয়ের মণ্ডপে হাজির হবু বর এবং বউ। হঠাৎ করে সেখান থেকে ছুটে গিয়ে শ্যালিকাকে কোলে তুলে নিয়ে বিয়ের মণ্ডপের দিকে নিয়ে আসছেন হবু বর। এমন ঘটনায় বিয়ের অনুষ্ঠানে উপস্থিত সকলেরই চোখ কপালে।

এ কী কাণ্ড করছেন হবু বর! নতুন বউয়ের সামনেই তাঁর বোনকে কোলে তুলেছেন বর। এমন সময় পর্দাফাঁস করলেন হবু বউ। তিনি জানালেন, তাঁর বোনকে সে খুবই ভালবাসে, তাঁর একমাত্র বোন বিশেষ ভাবে সক্ষম। সে হাঁটাচলা করতে পারে না। ঠিক তাঁর মতোই তাঁর হবু বরও কনের বোনকে খুবই স্নেহ করেন। যত্ন নেন বোনের। আর বরের এই স্বভাবের জন্যই তার প্রেমে পড়েছেন তিনি একথাও সকলের সামনে জানান কনে। এদিকে বরের এমন মহানুভবতার কথা জানাতে পেরে সকলেই প্রায় আবেগান্বিত হয়ে পড়েন।

 ৩৭ সেকেন্ডের ভাইরাল হওয়া এই ক্লিপ মন জয় করে নেটিজেনদের। ভিডিওতে দেখা যাচ্ছে কালো টাক্সিডো পরে বর সিঁড়ি দিয়ে সাদা গাউন পরিহিতা যমজ বোনকে কোলে করে বিয়ের মণ্ডপে নিয়ে আসছেন। এই ভিডিও ভাইরাল হতেই বরের মহানুভবতাকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। ভাইরাল হতেই এই ভিডিও প্রায় ৩০ হাজারের বেশি ভিউ হয়েছে। অজস্র কমেন্টে বরের মহানুভবতার প্রশংসা জানিয়ে হবু দম্পতিকে আগামীর শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral the groom appeared on the wedding stage with brides twin sister in his arm

Next Story
গৃহস্থের বাথরুমে ঢুকে পড়ল চিতাবাঘ, দেখুন ভিডিওতেleopard in bathroom
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com