বড় খবর

JCB-তে চাপিয়ে নতুন বউকে ঘরে আনলেন বর! ভিডিও ঘিরে তোলপাড় নেটদুনিয়া

নবদম্পতি জেসিবিতে দাঁড়িয়ে নাচ করছেন! দেখেছেন এমন কখনও

বউকে নিয়ে জেসিবি গাড়ি সাজিয়ে নিয়ে এলেন নতুন বর

বিয়ে নিয়ে সকলের মনেই আগে থেকেই করা থাকে নানান ধরনের প্ল্যানিং, বিয়েবাড়ি কিভাবে সাজানো হবে, কি পোশাক পরবেন, মেনু কি হবে, কোন গাড়ি করে বিয়ে করতে যাবে ইত্যাদি ইত্যাদি। বিয়ে নিয়ে নানান মজার ভিডিও এর আগে একাধিকবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার যে ভিডিও সামনে এসেছে তা দেখে হেসে খুন নেটিজেনরা। এমন সময়ে একটা মিম রীতিমতো ভাইরাল হয়েছিল। যেটা আজও মাঝে মাঝেই পাওয়া যায়। জেসিবি গাড়ি নিয়ে একটা মিম বেরিয়েছিল। #JCBKiKhudayi নামে সুপরিচিত সেই মিম। এবার সেই মিমেরই যেন পুনরাবৃত্তি সোশ্যাল মিডিয়া জুড়ে।

সদ্য বিয়ের পর ফুল সজ্জিত গাড়িতে করে বাড়ি ফেরার চল বহুদিন থেকেই আছে। এবার সেই চল এক কথায় ভেঙেই দিল তাঁরা। সদয় বিবাহিত এই দম্পতি জেসিবিতে চেপে নিজেদের বিয়ের মুহূর্তকে স্মরণীয় করে রাখলেন। আর এই ভিডিওতে বরের এহেন কাণ্ড দেখে তাজ্জব নেটিজেনরা। বিয়ে বাড়ি মানেই নানা মজার ঘটনার সমাহার, বিয়ে মানে জমজমাটি, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবদের ভিড়। কিন্তু সেই বিয়েতেই বরের এরকম উদ্ভট ইচ্ছার ভিডিও সামনে আসতেই হতবাক সকলেই।

পাকিস্তানি সাংবাদিক গোলাম আব্বাস শাহের টুইটারে শেয়ার করা একটি ক্লিপে দেখা যায় যে, এক দম্পতি জেসিবিতে দাঁড়িয়ে নাচ করছেন। দম্পতির বসার জন্য দুটি পালঙ্কও রয়েছে তাতে। এটা পাকিস্তানের হুনজা উপত্যকার একটা জায়গা বলে মনে করা হচ্ছে। গাড়িটি বিয়েতে উপস্থিত অতিথিদের অনুসরণ করে সামনে এগোতে থাকে। গন্তব্যে পৌঁছানোর পর তাদের আতশবাজি ফাটাতেও দেখা যায়। টুইটারে, #jcbkikhudayi এর একটা ট্রেন্ড রয়ে গেছে। অন্যদিকে JCB খনন সম্পর্কিত মিমগুলি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যেমন ফেসবুক এবং ইনস্টাগ্রামেও এসেছে। তার সঙ্গে সাম্প্রতিকতম সংযোজন পাক এই দম্পতির ভাইরাল ভিডিও। এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে, নানা মজার মিম এবং রসিকতায় ভরে উঠেছে এই ভিডিও। তবে বরের নতুন বউকে নিয়ে জেসিবি করে আসাতে এখন আলোড়ন সিৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral the newlyweds dance in the garbage dump viral video

Next Story
সুলভ শৌচালয় থেকে বেরিয়ে এল পশুরাজ, ভিডিও দেখলে গায়ে কাঁটা দেবেই!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com