বড় খবর

পা না থাকা সত্ত্বেও একের পর এক স্টান্ট, ছোট্ট মেয়ের প্রতিভা দেখে তাজ্জব নেটদুনিয়া!

দুটি পা’ না থাকা সত্ত্বেও স্রেফ মনের জোরে অল্প বয়সেই অসাধারণ প্রতিভা।

দুটি পা’ না থাকা সত্ত্বেও স্রেফ মনের জোরে এই বয়সেই তার অসাধারণ জিমন্যাস্টিক দক্ষতা সকলকে মুগ্ধ করতে বাধ্য।

ইচ্ছা থাকলে শারীরিক প্রতিবন্ধকতা কখনও বাধা হয়ে দাঁড়ায় না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন এক ঘটনা যা আপনাকে অনুপ্রাণিত করতে বাধ্য। বিশেষ ভাবে সক্ষম এক ১০ বছরের মেয়ের জিমন্যাস্টিক দক্ষতার ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। দুটি পা’ না থাকা সত্ত্বেও স্রেফ মনের জোরে এই বয়সেই তার অসাধারণ জিমন্যাস্টিক দক্ষতা সকলকে মুগ্ধ করতে বাধ্য।

দারুন এই ভিডিওটি ‘Good News Correspondent’র টুইটারে অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। শেয়ার হতেই ভাইরাল হয় এই ভিডিওটি। ভিডিওতে দেখা গিয়েছে, একটি ১০ বছরের মেয়ে তার দুটি পা’ না থাকা সত্বেও জিমন্যাস্টিক প্র্যাকটিস করে চলেছে। ভিডিওতে আর একজন মহিলাকে দেখা যাচ্ছে, যিনি সম্ভবত মেয়েটির ট্রেনার। দুটি পা না থাকা সত্বেও অসম্ভব মনের জোরে অসাধারণ জিমন্যাস্টিক দক্ষতা সঙ্গে দারুণ ‘স্ট্যান্ট’ আপনাকে অনুপ্রাণিত করবেই। সাবলীল ভাবে নানান ভঙ্গিতে স্বাচ্ছন্দ্যে জিমন্যাস্টিক প্র্যাকটিস করে চলেছে ছোট্ট মেয়েটি।

এই ভিডিও ভাইরাল হতেই ইতিমধ্যেই প্রায় ২৭ হজারের বেশি ভিউ হয়েছে। প্রচুর লাইক এবং অজস্র কমেন্ট পড়েছে এই ভিডিওতে। অনেকেই তাদের মন্তব্যে জানিয়েছেন, বিশেষ ভাবে সক্ষম কারওর এমন দারুণ স্টান্ট তাঁরা আগে দেখেননি। অনেকেই একে ‘অসাধারণ’ বলেও উল্লেখ করেছেন। আপনিও দেখুন এই দারুণ জিমন্যাস্টিক দক্ষতার ভিডিও আর জানান, আপনার কেমন লাগল।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তেথাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral this special abled 10 yr old gymnast is winning hearts one flip at a time

Next Story
বিয়ের সাজে মাকে দেখে আপ্লুত ছোট্ট মেয়ে, মিষ্টি ভিডিও ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com